Advertisement
২২ মে ২০২৪
Sukesh Chandrasekhar

‘কনম্যান’ সুকেশের গল্প এ বার বড় পর্দায়! জেলে ঘুরে চিত্রনাট্য সাজাচ্ছেন পরিচালক

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগে তিহাড় জেলে বন্দি রয়েছেন ‘কনম্যান’ সুকেশ। তবে গত বছর থেকেই তিনি শিরোনামে রয়েছেন ব্যক্তিগত সম্পর্কের জেরে।

Is filmmaker Anand Kumar planning a film on Jacqueline Fernandez\\\\\\\\\\\\\\\'s alleged lover Sukesh Chandrasekhar

সুকেশের সঙ্গে দুর্নীতিতে নাম জড়িয়ে গিয়েছে অভিনেত্রী নোরা ফতেহিরও, তবে জ্যাকলিন জানিয়েছিলেন, তাঁর স্বপ্নের পুরুষ সুকেশ। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৬:৫৪
Share: Save:

‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের কীর্তি এ বার বড় পর্দায়! কানাঘুষো শোনা যাচ্ছে, পরিচালক আনন্দ কুমার তাঁকে নিয়ে ছবি করার কথা ভাবছেন। দুর্নীতির এ পিঠ, ও পিঠ থেকে শুরু করে দেশের দুর্নীতিপরায়ণ ব্যবসায়ীর গল্প— সবই নাকি ঠাঁই পেতে চলেছে আনন্দের ছবিতে। মূল চরিত্রে অভিনয় করবেন কে?

২০০ কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগে তিহাড় জেলে বন্দি রয়েছেন ‘কনম্যান’ সুকেশ। তবে গত বছর থেকেই তিনি শিরোনামে রয়েছেন ব্যক্তিগত সম্পর্কের জেরে। অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ়ের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। শুধু তা-ই নয়, সুকেশের সঙ্গে দুর্নীতিতে নাম জড়িয়ে গিয়েছে অভিনেত্রী নোরা ফতেহিরও। তবে জ্যাকলিন জানিয়েছিলেন, তাঁর স্বপ্নের পুরুষ সুকেশ।

ইতিমধ্যে দিল্লির তিহাড় জেলের এক পুলিশ আধিকারিক দীপক শর্মা জানান, পরিচালক আনন্দ সুকেশকে নিয়ে আগ্রহী হয়ে পড়েছেন। তাঁর গল্প খুঁটিয়ে শুনতে চান। সম্প্রতি আনন্দের সঙ্গে দীপক একটি ছবিও পোস্ট করেন সমাজমাধ্যমে। এতেই জল্পনা আরও গভীর হয়। ঘনিষ্ঠ সূত্রে খবর, আনন্দ জেলে গিয়ে প্রচুর তথ্য সংগ্রহ করে ফেলেছেন। শুধু তা-ই নয়, দিল্লিতে এক বিলাসবহুল হোটেল বুক করেছেন আনন্দ। সেখানে ৬ মাস থাকার কথা তাঁর। একে একে এসে পড়বেন লেখকরাও। চিত্রনাট্য তৈরি হবে সেখানে বসেই।

কে কোন চরিত্রে অভিনয় করবেন তা এখনও জানা যায়নি। শুটিং কোথায় হবে কিংবা কবে থেকে, সেই তথ্যও অধরা। তবে ছবির মুক্তি ২০২৪ সালের শেষ দিকে বা ২০২৫ সালের শুরুতে, এটুকু স্পষ্ট করেছে দিল্লির এক সংবাদ সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE