Advertisement
০১ মে ২০২৪
Shraddha Kapoor

অম্বানীদের চিত্রগাহকের সঙ্গে সম্পর্ক ভেঙেছে শ্রদ্ধার, এ বার কার প্রেমে পড়লেন অভিনেত্রী?

তারকা চিত্রগ্রাহকের সঙ্গে বিয়ে পর্যন্ত কথা হয়ে গিয়েও ভেঙে যায় সম্পর্ক। এ বার কার প্রেমে পড়লেন শ্রদ্ধা কপূর?

Is shraddha kapoor dating main jhooti tu makkar writer Rahul Mody

শ্রদ্ধা কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৩ ১৮:৩৮
Share: Save:

আদিত্য রায় কপূরের সঙ্গে তাঁর প্রেম ভেঙেছিল বহু আগেই। তার পর তারকা চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যায় অভিনেত্রীর। ভারতের সবথেকে ধনী শিল্পপতি অম্বানীরা ভরসা করেন রোহনকেও। এ ছাড়াও বলিউডে অভিনেত্রীদের এখন পয়লা নম্বর পছন্দ এই যুবা চিত্রগ্রাহকেই। তাঁর সঙ্গে চার বছর ধরে সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি রোহন বা শ্রদ্ধা। তবে কোনও রাখঢাক ছাড়াই নানা জায়গায় একসঙ্গে পৌঁছে যেতেন তাঁরা। কথা ছিল বিয়ে করবেন রোহন-শ্রদ্ধা। তবে ছাদনাতলা দূর অস্ত, নিঃশব্দে ভেঙে যায় রোহন-শ্রদ্ধার প্রেম। অবশ্য খুব বেশি দিন সিঙ্গল রইলেন না শ্রদ্ধা। ফের বসন্ত এসেছে অভিনেত্রীর জীবনে। এ বার প্রেমে পড়ছেন লেখকের।

(বাঁ দিকে) শ্রদ্ধা কপূর, রাহুল মোদী (ডান দিকে)।

(বাঁ দিকে) শ্রদ্ধা কপূর, রাহুল মোদী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি বছরেই মুক্তি পেয়েছে শ্রদ্ধা ও রণবীর কপূর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। বাণিজ্যিক দিকে থেকে বিচার করলেন মোটের উপর সফল ছবি। গানও বেশ জনপ্রিয় হয়েছে। এ বার সেই ছবির লেখক রাহুল মোদীর সঙ্গে প্রেমের সম্পর্ক জড়িয়েছেন অভিনেত্রী, এমনটাই জল্পনা। সম্প্রতি রাহুলের সঙ্গে নৈশ্যভোজে দেখা যায় শ্রদ্ধাকে। বিভিন্ন সময় রাহুলের বাড়ি থেকে ছবি দিতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে। স্বাভাবিক ভাবেই অনেকেই দুইয়ে দুইয়ে চার করেছেন। তবে প্রত্যেক বারের মতো এ বার সবটা লুকিয়েই রাখতে চাইছেন অভিনেত্রী। রাহুল শুধু ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির নয়, পরিচালক লভ রঞ্জনের ‘প্যায়ার কা পঞ্চনামা ২’, ‘সোনু কি টিট্টু কি সুইটি’-র মতো হিট ছবির কাহিনিকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE