Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

Sonakshi-Zaheer: গান দিয়েই কি সম্পর্ক প্রকাশ্যে আনছেন সোনাক্ষী আর জহির?

জহির আর সোনাক্ষী সম্পর্কে আছেন বলেই সকলের অনুমান, তবু তাঁরা কোনও দিনই নিজমুখে সে কথা জানাননি। এই বার কি সময় হল?

 বিয়ের সানাই কি বাজতে চলল?

বিয়ের সানাই কি বাজতে চলল?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৭:০৪
Share: Save:

মায়ানগরীতে কান পাতলেই শোনা যায়, প্রেম করছেন সোনাক্ষী সিন্‌হা। প্রেমিকটি কে, তা কোনও দিনই মুখ ফুটে জানাননি ‘লুটেরা’ অভিনেত্রী। তবে অভিনেতা জহির ইকবালের সঙ্গে প্রায় সময়েই দেখা যায় তাঁকে।

এ বার গানের ভিডিয়োও শ্যুট করে ফেললেন জুটিতে। শীঘ্রই মুক্তি পাচ্ছে সেই প্রেমঘন ভিডিয়ো। সেই দেখে শুরু জল্পনা, এ ভাবেই কি সম্পর্ক প্রকাশ্যে আনতে চলেছেন তারকা-জুটি?

কাজ ছাড়া জীবনের খুঁটিনাটি গোপন রাখতেই স্বচ্ছন্দ সোনাক্ষী তাঁর বিয়ে নিয়ে বাইরের লোক আগ্রহ দেখালে সপাট জবাবে বলেছেন, তেমন কোনও পরিকল্পনা নেই। তবে প্রেমের কথাও কি কোনও দিন প্রকাশ্যে আনবেন না? সে নিয়ে চর্চার অন্ত নেই বলিপাড়ায়। তবে এ বার স্পষ্ট ইঙ্গিত দিলেন শত্রুঘ্ন-কন্যা। শীঘ্রই তাঁরা আনুষ্ঠানিক ভাবে এই সম্পর্কের কথা ঘোষণা করবেন বলে জানা গিয়েছে।

গত মাসে সোনাক্ষীর জন্মদিনে জহির একাধিক মজাদার মুহূর্ত ভাগ করে নিয়েছিলেন। যেখানে সোনাক্ষীকে দেখা যায় একেবারে হাসিখুশি, স্বচ্ছন্দ ভঙ্গিতে। বিমানের আসনে বসে খেয়ে চলেছিলেন তিনি। ক্যামেরা অন করতেই একমুখ খাবার! সেই নিয়ে হাসতে শুরু করেন অভিনেত্রী। অবশ্যই ভিডিয়োটি করছিলেন জহির। কপট রাগে তাঁকে দু’ঘা কষিয়েও দেন সোনাক্ষী।

আগামী দিনে, ‘কভি ইদ কভি দিওয়ালি’-তে সলমনের সঙ্গে দেখা যাবে জহিরকে। আর সোনাক্ষীও শীঘ্রই একটি সিরিজ দিয়ে ওটিটি মঞ্চে পা রাখবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE