Advertisement
১৪ জুন ২০২৪
Pratik-Sonamoni

প্রতীক-সোনামণির প্রথম ছবি ‘বেহায়া’ কি বিশ বাঁও জলে? কী জানালেন প্রযোজক

একের পর এক ছবি ঘোষণার পরও বন্ধ হয়ে যাওয়ার খবর। স্টুডিয়োপাড়ার গুঞ্জন, প্রতীক-সোনামণির নতুন ছবিও হবে না।

প্রথম ছবি ‘বেহায়া’র শুটিং কি আদৌ শুরু হবে?

প্রথম ছবি ‘বেহায়া’র শুটিং কি আদৌ শুরু হবে? ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৫:৩৪
Share: Save:

‘কলকাতা ৯৬’-এর পর এ বার ‘বেহায়া’। বিশ বাঁও জলে রানা সরকার প্রযোজিত আরও এক ছবি। স্টুডিয়োপাড়ায় গুঞ্জন এমনটাই। প্রতীক সেন, সোনামণি সাহা জুটিকে বড় পর্দায় দেখার উত্তেজনা নেহাতই কম ছিল না। লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক ‘মোহর’-এর হাত ধরে দর্শক পেয়েছিলেন নতুন জুটি। ছোট পর্দার গণ্ডি ছাড়িয়ে এই জুটিকে বড় পর্দায় নিয়ে আসার পরিকল্পনা করেছিলেন পরিচালক মৈনাক ভৌমিক। কিন্তু সেটাও নাকি হচ্ছে না।

সব কিছু তৈরি ছিল। অগস্টে শুটিং শুরুর কথাও ছিল। কিন্তু আচমকা কী হল? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় প্রযোজক রানার সঙ্গে। তিনি বলেন, “আমিও কিছু বলতে পারছি না। আপাতত হচ্ছে না বলতে পারি। অগস্টে হওয়ার কথা ছিল। কিন্তু এখন তো দু’জনের সময় নিয়েই গণ্ডগোল হচ্ছে। আসলে নায়ক-নায়িকা দু’জনেই তো দুই ধারাবাহিকের প্রধান মুখ। তাই আপাতত যে শুটিং শুরু হচ্ছে না, তা বলা যায়।”

প্রসঙ্গত, এই মুহূর্তে সোনামণি ব্যস্ত ধারাবাহিক ‘এক্কা দোক্কা’র শুটিং নিয়ে। অন্য দিকে প্রতীকের নতুন ধারাবহিক ‘সাহেবের চিঠি’ ইতিমধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে। আর ধারাবাহিকের ফাঁকেই এই ছবির কাজ করতে হত তাঁদের। তাই কিছুটা পিছিয়েই এসেছেন প্রযোজক, তা আন্দাজ করা যায়। অন্য দিকে কিছু দিন আগেই রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় পরিচালিত প্রথম ছবি ‘কলকাতা ৯৬’ ছবিটি করবেন না বলে জানিয়েছিলেন রানা। ২০২৩ সালের জানুয়ারিতে মুক্তি পাবে তাঁর প্রযোজিত শ্রীজাত পরিচালিত ছবি ‘মানবজমিন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pratik Sen Sonamoni Saha Tollywood Rana Sarkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE