Advertisement
০২ মে ২০২৪
Tanusree Chakraborty

Tanushree: পুলিশ অফিসারের পরেই যৌনকর্মী! আবারও নিজেকে নিয়ে পরীক্ষায় তনুশ্রী চক্রবর্তী?

টলিউডে জোর খবর, পরিচালক সুসোম ভট্টাচার্যের আগামী ছবিতে তনুশ্রীকে নাকি যৌনকর্মীর চরিত্রে দেখা যাবে। ছবিতে এক যৌনকর্মীর কন্যা তিনি।

নতুন রূপে ফিরছেন তনুশ্রী

নতুন রূপে ফিরছেন তনুশ্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২২ ২০:০৯
Share: Save:

‘রাবণ’ ছবিতে তিনি পুলিশ অফিসার। হাতে পিস্তল নিয়ে অপরাধী দমনে ব্যস্ত তনুশ্রী চক্রবর্তী। ছবিতে জিতের প্রথম নায়িকা। এই প্রথম তনুশ্রী পুলিশ অফিসার অবতারেও। সেই রেশ এখনও ভাল করে কাটেনি। তার আগেই ফের নিজেকে নিয়ে পরীক্ষায় ব্যস্ত অভিনেত্রী।

টলিউডে জোর খবর, পরিচালক সুসোম ভট্টাচার্যের আগামী ছবিতে তনুশ্রীকে নাকি দেখা যাবে যৌনকর্মীর ভূমিকায়। ছবিতে এক যৌনকর্মীরই কন্যা তিনি। বড় হয়ে একই পেশায় আসবেন নিজেও। পরে নিজের পরিশ্রমে ভাগ্য ফিরিয়ে বেরিয়ে আসবেন অন্ধকার জীবন থেকে। ছবিতে তনুশ্রী ছাড়াও থাকবেন বাংলা ছবির প্রথম সারির একাধিক তারকা।

বলিউডে প্রায় একই ঘরানার ছবি বানিয়ে হিট সঞ্জয় লীলা ভন্সালীর ‘গঙ্গুবাই কাথিয়ায়াড়ি’। বাংলা বিনোদন দুনিয়াও কি সেই পথে হাঁটতে চলেছে? আনন্দবাজার অনলাইন প্রশ্ন রেখেছিল পরিচালকের কাছে। তিনি এক্ষুণি নতুন ছবি নিয়ে মুখ খুলতে নারাজ। সব ঠিক থাকলে আগামী মাসে শ্যুটিং ফ্লোরে যাবে ছবি। উত্তরবঙ্গে প্রথম দফার শ্যুট। তখনই সংবাদমাধ্যমকে সব জানাবেন তিনি। এ দিকে ছবির প্রধান চরিত্র দুবাইয়ে। সবিস্তার জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল তনুশ্রীর সঙ্গেও। অভিনেত্রীর দাবি, ‘‘এক্ষুণি আমার আগামী কাজ নিয়ে কিচ্ছু বলব না। আগামী দিনে হাতে কী কী ছবি আছে, নির্দিষ্ট সময়ে সবাই সব কিছু জানতে পারবেন।’’

এ দিকে, দিন দুই আগে তনুশ্রী নিজেও একটি ছবি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে। সেখানে তিনি সীমন্তিনী। সারা শরীরে নারীত্বের কমনীয়তা, পূর্ণতাও। নিজের এই বিশেষ ‘লুক’ সম্পর্কে অভিনেত্রী লিখেছেন, ‘সে তার প্রণয়ীর আত্মার দোসর। সে তার পুরুষের সন্তানের মা। তাকে আঁকড়ে ধরে বাঁচে বহু জীবন। কিন্তু তার জীবন তাকে অন্য পথে নিয়ে গিয়েছে। জীবনসঙ্গিনী হওয়ার বদলে সেই নারী হয়ে উঠেছে তার পুরুষের স্বার্থসিদ্ধির হাতিয়ার!’ কে এই নারী? অনুরাগীদের সঙ্গে তনুশ্রী তার পরিচয় করিয়ে দিয়েছেন ‘শুভাঙ্গী’ হিসেবে।

দুটোই কি এক চরিত্র? নাকি আলাদা ছবিতে আলাদা ভাবে নিজেকে মেলে ধরতে চলেছেন বাংলার জনপ্রিয় নায়িকা? আপাতত সবটাই রহস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tanusree Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE