Advertisement
১৯ মে ২০২৪
Jaqueline Fernandez

সুকেশের চিঠি বলছে জ্যাকলিন নির্দোষ, ইডিকে সঠিক পথে তদন্তের আর্জি অভিনেত্রীর আইনজীবীর

জ্যাকলিন নির্দোষ, চিঠি লিখে জানিয়েছিলেন সুকেশ। অভিনেত্রীর আইনজীবীও জানালেন, শেষ পর্যন্ত লড়ে যাবেন।

সম্মানের লড়াই!

সম্মানের লড়াই! -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১১:৩৭
Share: Save:

জ্যাকলিন ফার্নান্ডেজের দুর্ভোগ নিয়ে লজ্জিত সুকেশ চন্দ্রশেখর। বন্দি অবস্থাতেও দুশ্চিন্তায় ‘কনম্যান’। তাঁর দাবি, অহেতুক অভিনেত্রীর নাম জড়ানো হয়েছে। শুধু শুধু হেনস্থা। এত কিছুর দরকারই ছিল না। সমস্ত বক্তব্য চিঠিতে লিখে নিজের আইনজীবী মারফত গত সপ্তাহেই আদালতে পেশ করেছেন সুকেশ। সেই চিঠির উত্তরে প্রতিক্রিয়া জানালেন জ্যাকলিনের পক্ষের আইনজীবী প্রশান্ত পাতিল। তাঁর দাবি, মক্কেল নির্দোষ। অভিনেত্রীর সম্মান বাঁচাতে শেষ পর্যন্ত লড়বেন বলে জানান।

জ্যাকলিন কোনও ভাবেই ২০০ কোটি টাকার তহবিল তছরুপ-কাণ্ডে জড়িত নন। আইনজীবী মারফত চিঠি পাঠিয়ে স্পষ্ট করতে চেয়েছিলেন জেলবন্দি সুকেশ চন্দ্রশেখর। সুকেশের দাবি, বহুমূল্য গাড়ি থেকে শুরু করে উপহার, যা কিছু আর্থিক লেনদেন, সবটাই ভালবেসে জ্যাকলিনকে দেওয়া। তাঁরা সম্পর্কে ছিলেন। সেখানে উপহার দেওয়া কি অস্বাভাবিক? দীর্ঘ সেই চিঠিতে আরও অনেক কিছুই ফাঁস করেছিলেন সুকেশ, যা প্রকাশ্যে এসেছে গত ২৩ অক্টোবর। সেই চিঠির প্রেক্ষিতে জ্যাকলিনের আইনজীবী বলেন, “যদি এই চিঠি সুকেশের লেখা হয়, তা হলে তাঁর দাবি অনুযায়ী জ্যাকলিনের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ পুনরায় তদন্ত করে দেখা উচিত। ইডি সেটা করুক। প্রয়োজনে সুকেশের রেকর্ড করা বক্তব্য প্রমাণ হিসাবে ব্যবহৃত হোক। সত্যের পথে তো যেতেই হবে! তদন্তের উদ্দেশ্য তো সত্য উদ্‌ঘাটন।” প্রশান্ত আরও জানান, তিনি নিশ্চিত ভাবে জানেন, জ্যাকলিন নির্দোষ।

ওই চিঠিতে সুকেশ জানিয়েছেন, ‘‘জ্যাকলিনের এতে জড়িয়ে পড়া দুর্ভাগ্যজনক ঘটনা। আগেও বলেছি, আমরা সম্পর্কে ছিলাম। ওকে আর ওর পরিবারকে উপহার দিয়েছি। এটা কি তাঁদের দোষ হতে পারে? আমার কাছে ভালবাসা ছাড়া কিছুই কখনও চায়নি জ্যাকলিন। বলেছিল, পাশে থাকতে। প্রতিটি পাই-পয়সা, যা আমি ওদের উপহার দিতে খরচ করেছি, তা বৈধ আয় থেকেই। তার প্রমাণ আমি আগেও আদালতে দিয়েছি।’’

গত শনিবার দিল্লির পটিয়ালা আদালতে জ্যাকলিনের জামিনের আবেদন খারিজ করে দিতে চেয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই কেন্দ্রীয় সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতা-সহ বিভিন্ন অভিযোগ আনা হয়েছে। ইডির সূত্রে জানানো হয়েছে, তদন্ত চলাকালীন দেশ ছেড়ে চলে যাওয়ার চেষ্টা করেছিলেন জ্যাকলিন। কিন্তু লুক আউট নোটিস জারি থাকায় পারেননি।আদালতের নির্দেশে জ্যাকলিনের অন্তর্বর্তী সুরক্ষার মেয়াদ বাড়িয়ে আগামী ১০ নভেম্বর পর্যন্ত করা হয়েছে। পরবর্তী শুনানি সে দিনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jaqueline Fernandez Sukesh Chandrasekhar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE