Advertisement
১৮ মে ২০২৪
Naatu Naatu

‘অস্কারও নাকি বিক্রি হয়’, নাটু নাটু-কে খোঁচা জ্যাকলিন ঘনিষ্ঠের

অস্কারজয়ী ‘নাটু নাটু’ বিশ্বের তাবড় তারকাদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছে। কিন্তু এর মধ্যেও বিতর্ক পিছু ছাড়ছে না এই তেলুগু ছবি ‘আরআরআর’-এর। এ বার এই ছবির অস্কারজয় নিয়ে খোঁচা দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ়ের কাছের মানুষ।

Jacqueline Fernandez makeup artist Shaan Muttathil allges Natu Natu

‘নাটু নাটু’-র অস্কার জয় প্রসঙ্গে খোঁচা জ্যাকলিন ঘনিষ্ঠের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১১:৪০
Share: Save:

‘নাটু নাটু’-র অস্কার জয়ে গর্বিত দেশবাসী। এই গানের জনপ্রিয়তার পিছনে রয়েছে ছবির দুই অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর-এর অনবদ্য নাচও। বিশ্বের তাবড় তারকাদের কাছ থেকে প্রশংসা কুড়িয়েছে এই তেলুগু ছবি ‘আরআরআর’। বিশেষ নজরে এসেছে এই গানটি। কিন্তু এর মধ্যেও বিতর্ক পিছু ছাড়েনি। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে তেলুগু পরিচালক তামারেড্ডি ভরদ্বাজ মন্তব্য করেন, ‘আরআরআর’ ছবির বাজেট নিয়ে। ৬০০ কোটি বাজেটের ছবি বানাতে যেমন খরচ হয়েছে প্রচারের জন্যও আকাশছোঁয়া খরচ করেছে টিম ‘আরআরআর’। কানাঘুষো, অস্কারের মঞ্চে এই ছবির প্রচারের জন্য খরচ হয়েছে আরও ৮০ কোটি টাকা। এ বার এই ‘নাটু নাটু’-র অস্কার জয়কে খোঁচা দিলেন জনপ্রিয় অভিনেত্রী জ্যাকালিন ফার্নান্ডেজ়ের ঘনিষ্ঠ রূপটান শিল্পী।

শান মিট্টাথুল নামের রূপটান শিল্পীর অভিযোগ, ‘‘আমি এত দিন ভাবতাম, ভারতেই শুধু পুরস্কার কেনা যায়। কিন্তু এখন দেখছি, অস্কারও বিক্রি হয়! টাকা দিয়ে সব হয়।’’

আন্তর্জাতিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মঞ্চে যাতে কোনও ভাবে পিছিয়ে না পড়ে ছবি, সে কথা ভেবে প্রচারে কোনও খামতি রাখেননি পরিচালক থেকে অভিনেতা, কেউ-ই। ছবির প্রচারের পিছনে এই বিপুল পরিমাণ টাকা খরচ করা নিয়ে সমালোচনা করেছেন তেলুগু পরিচালক তামারেড্ডি ভরদ্বাজ। পাশাপাশি ‘নাটু নাটু’-র অস্কার জয় নিয়ে একই মত অভিনেত্রী অনন্যা চট্টোপাধ্যায়ের। তিনি সমাজমাধ্যমে লেখেন,‘‘নাটু নাটু নিয়ে এত গর্ব কিসের? আমি বুঝি না। নাটু নাটু নিয়ে কি সত্যি গর্ববোধ করতেই হবে? আমরা কোথায় যাচ্ছি? আমাদের ভাঁড়ার কি এতটাই শূন্য?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE