Advertisement
১৭ মে ২০২৪
Jacqueline Fernandez

কলাপাতে ভাত? হাত দিয়ে মেখে তৃপ্তি করে কী খাচ্ছেন জ্যাকলিন? প্রশ্ন ছুড়ে দিয়েই বেপাত্তা

২০২২ সাল ভাল কাটেনি জ্যাকলিনের। নতুন বছরে তাই মুম্বই থেকে সোজা হাজির হয়েছিলেন বৈষ্ণোদেবীর দরবারে। সপ্তাহান্তেও তাঁকে নতুন যাপনে দেখে স্বস্তিতে অনুরাগীরা।

খেতে খেতে ভিডিয়ো পোস্ট করে একরাশ ভাল লাগা ছড়িয়ে দিলেন জ্যাকলিন।

খেতে খেতে ভিডিয়ো পোস্ট করে একরাশ ভাল লাগা ছড়িয়ে দিলেন জ্যাকলিন। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৮:৫৪
Share: Save:

মামলা-মোকদ্দমা চলবেই। তাই বলে রবিবাসরীয় আনন্দ বাদ পড়তে পারে না। দুপুরবেলা পাত পেড়ে খেতে বসলেন জ্যাকলিন ফার্নান্ডেজ়। কলাপাতায় মশলা মাখানো ভাত, উঁকি দিচ্ছে মাংসের বল। রয়েছে ডিমসেদ্ধও। কাঁটা-চামচ নয়, হাত দিয়েই খাচ্ছেন তিনি। কিন্তু কী খাচ্ছেন? প্রশ্নটি ছুড়ে দিলেন অনুরাগীদের দিকেই।

অনেক দিন পর এ ভাবে দেখা গেল জ্যাকলিনকে। সাদা পোশাক, কানে মুক্তোর দুল। ঝলমল করছিল তাঁর মুখের হাসি। খেতে খেতে ভিডিয়ো পোস্ট করে একরাশ ভাল লাগা ছড়িয়ে ছিলেন সবার মধ্যে। অনুরাগীরা ভরে ভরে ভালবাসা দিলেন। তবে খাবারের পদটি কী? তা নিয়েই শুরু হল জল্পনা। কেউ বললেন, বিরিয়ানি। তবে বেশির ভাগই সঠিক বললেন। জ্যাকলিন যা খাচ্ছিলেন, সেটি আসলে শ্রীলঙ্কার অত্যন্ত জনপ্রিয় একটি পদ। নাম, ‘লাম্প্রেজ’। অনুরাগীরা জানেন, তিনি শ্রীলঙ্কার নাগরিক। রবিবার দুপুরে এমন তৃপ্তি নিয়ে ঘরের খাবার ছাড়া আর কী-ই বা খাবেন! দেখতে অনেকটাই বিরিয়ানির মতো, স্বাদেও মিল আছে, তবে বিরিয়ানি নয়। কলাপাতায় পরিবেশন করা ভাতের মণ্ডে মিশে থাকে বেগুনও। যদিও নিজমুখে অভিনেত্রী এখনও উত্তর দেননি। অনুরাগীদের শয়ে শয়ে অনুমান জমা হয়ে পড়ে আছে তাঁর মন্তব্য বাক্সে।

বছরের প্রথম সপ্তাহেই দিল্লির পটীয়ালা হাউস কোর্টে হাজিরা দিতে গিয়েছিলেন জ্যাকলিন। ২০০ কোটি টাকা আর্থিক দুর্নীতির মামলায় সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে নাম জড়িয়ে রয়েছে অভিনেত্রীর। পেশা মাথায় উঠেছে, থানাপুলিশ করেই বছর কাটছে তাঁর।

গত বছর ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জ্যাকলিন এবং রণবীর সিংহ অভিনীত রোম্যান্টিক কমেডি ‘সার্কাস’। সে ছবি বক্স অফিসে প্রভাব ফেলতে ব্যর্থ হয়। তার উপরে ‘কনম্যান’ সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে। সব মিলিয়ে ২০২২ ভাল কাটেনি জ্যাকলিনের। নতুন বছরে তাই মুম্বই থেকে সোজা হাজির হয়েছিলেন বৈষ্ণোদেবীর দরবারে। সপ্তাহান্তেও তাঁকে নতুন যাপনে দেখে স্বস্তিতে অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacqueline Fernandez sunday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE