Advertisement
১৬ মে ২০২৪
Vaani Kapoor

Janhvi-Neha-Vaani: ডেটিং অ্যাপে রয়েছেন জাহ্নবী কপূর, নেহা শর্মা, বাণী কপূররা, দেখা করার সুযোগ মিলবে?

জাহ্নবী কপূর, নেহা শর্মা, বাণী কপূর, সোনাল চৌহান সহ অনেক খ্যাতনামীই রয়েছেন একটি ডেটিং অ্যাপে।

জাহ্নবী, নেহা, বাণী

জাহ্নবী, নেহা, বাণী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২২ ২১:৫৭
Share: Save:

ডেটিং অ্যাপ শুধু তরুণ প্রজন্ম নয়, সব প্রজন্মের কাছেই জনপ্রিয় হয়ে উঠছে। মানুষ যতই একা হচ্ছে ততই বাড়ছে ডেটিং অ্যাপের চাহিদা। পছন্দের সঙ্গী নির্বাচন করে কথা বলা হোক বা একান্তে সময় কাটানো, অনেক চাহিদাই পূরণ করতে পারে ডেটিং অ্যাপ। নিজের পছন্দের তারকার সঙ্গে দেখা করার স্বপ্ন সকলের থাকে।কেমন হবে যদি এমন কোনও ডেটিং অ্যাপেই খুঁজে পান কোনও বলিউড তারকাকে? একদমই কল্পনা নয় বরং বাস্তব।

জাহ্নবী কপূর, নেহা শর্মা, বাণী কপূর, সোনাল চৌহান সহ অনেক খ্যাতনামীই রয়েছেন একটি ডেটিং অ্যাপে, নাম ‘রায়া’। এখানে রয়েছেন হলিউডের পরিচালক-অভিনেতা বেন অ্যাফ্লেকও। ‘রায়া’ তথাকথিত খ্যাতনামীদের জন্য হলেও এর জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ভারতেও।

যদিও সাধারণ মানুষ সহজে এই অ্যাপ ব্যবহার করতে পারবেন না। এই অ্যাপ ‘ইনভাইট ওনলি’, অর্থাৎ যাঁরা ‘রায়া’ ব্যবহারের আমন্ত্রণ পাবেন তাঁরাই ব্যবহার করতে পারবেন। এ ছাড়া এই অ্যাপে যোগ দেওয়ার জন্য নিজে থেকে অনুরোধ পাঠানো যায়, তবে সেই অনুরোধ গ্রহণ করার হার খুবই কম। তবে এই অ্যাপে এক বার যোগ দিলে পেয়ে যেতে পারেন বলিউড, হলিউডের তারকাদের সঙ্গে কথা বলার এবং দেখা করার সুযোগ।

কিন্তু খ্যাতনামীদের কাছে এই ডেটিং অ্যাপ কেন এত জনপ্রিয়? তার প্রধান কারণ হল এই অ্যাপ অন্যান্য ডেটিং অ্যাপের থেকে অনেক বেশি নিরাপদ। খ্যাতনামীদের ভাবমূর্তি যাতে কোনও ভাবে নষ্ট না হয়, সেই কারণে ‘রায়া’-তে একাধিক সুরক্ষা ব্যবস্থা রয়েছে। আর অবশ্যই ‘রায়া’ অ্যাপ শুধু আইফোনেই পাওয়া যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vaani Kapoor jahnvi Kapoor dating app
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE