Advertisement
২৯ মে ২০২৪
Aishwarya Rai Bacchan

ঐশ্বর্যার পিছনে পুত্রবধূর নিন্দা করেন জয়া বচ্চন? মুখ খুললেন অমিতাভ-ঘরনি

নাম না করেই ঐশ্বর্যাকে বিঁধেছেন বেশ কয়েক বার। কতটা নিন্দেমন্দ করেন পুত্রবধূর? মুখ খুললেন জয়া বচ্চন।

Picture Of aishwarya rai bachchan and jaya bachchan

বউমা ঐশ্বর্যার সম্পর্কের সমীকরণ কেমন? জানালেন জয়া। ছবি: সংগৃহীত।

সংবাদসংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৬:২৮
Share: Save:

২০০৭ সালে বচ্চন পরিবারের পুত্রবধূ হয়ে আসেন ঐশ্বর্যা রাই। প্রথম দিন থেকেই অভিষেকের পদবি জুড়েছেন নিজের নামের সঙ্গে। হয়েছেন ঐশ্বর্যা রাই বচ্চন। প্রায় ১৫ বছর হল অভিষেক ও তাঁর দাম্পত্যের। নানা সময় নানা গুঞ্জন শোনা গিয়েছে বচ্চনদের নিয়ে। কখনও অভিষেক-ঐশ্বর্যার সম্পর্কে পেশাগত দিক থেকে রেষারেষি। কিংবা কখনও জয়া বচ্চনের সঙ্গে ঐশ্বর্যার মনোমালিন্য। যদিও ঐশ্বর্যা নিজের চারপাশে যেন এক বর্ম তৈরি করে নিয়েছেন, যা ভেদ করা বেশ দুষ্কর। কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে প্রতি মুহূর্তে ভারসাম্য রেখে চলেছেন অভিনেত্রী। যদিও মেয়ে আরাধ্যার জন্মের কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। কোনও অনুষ্ঠান কিংবা বলিউডের পার্টিতে খুব বেশি দেখা যায় না তাঁকে। তবু তাঁকে নিয়ে উৎসাহের অন্ত নেই। তবে যে প্রসঙ্গটা বার বার ঘুরে ফিরে এসেছে সংবাদমাধ্যমে, তা হল শাশুড়ি বউমার সম্পর্কের সমীকরণ।

বচ্চন-বধূর নাকি অমিতাভ-জয়ার সঙ্গে একেবারেই ভাল সম্পর্ক নয়। বেশ কিছু বছর আগে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এ রণবীর কপূরের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও নাকি গৃহবিবাদ চরমে ওঠে। বিভিন্ন সময় নাম না করেই তিনি বিঁধেছেন ঐশ্বর্যাকে। তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে কম জলঘোলা হয়নি। তবে এক সাক্ষাৎকারে জয়া বচ্চন বলেন, ‘‘আমার ঐশ্বর্যার কিছু পছন্দ না হলে সেটা সামনাসামনি বলি। ওঁর পিছনে নিন্দেমন্দ করি না। সেটা আমার অসম্মান বলেই মনে হয়।’’ পাশপাশি জয়া বলেন, ‘‘আমারা দু’জনেই আরামপ্রিয়, ঐশ্বর্যার সঙ্গে খুব ভাল সময় কাটে।’’

ক্যামেরার সামনে বচ্চনরা সব সময় সুখী পরিবার। বি টাউনের একটা অংশ বলে থাকে, অমিতাভ-জয়ার সঙ্গে বরাবরই ঐশ্বর্যার সম্পর্ক খুব ভাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bacchan Jaya Bachchan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE