Advertisement
২১ মে ২০২৪
Hollywood Scoop

বিচ্ছেদের রেশ কাটার আগেই নতুন ‘প্রেমিক’কে চুম্বন সোফির, প্রাক্তনের কাণ্ড দেখে হতবাক জো!

গত সেপ্টেম্বরেই সবে বিচ্ছেদ ঘোষণা করেছেন প্রিয়ঙ্কা চোপড়ার ভাসুর জো জোনাস ও জা সোফি টার্নার। তার কয়েক মাসের মধ্যেই ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকার জীবনে নতুন পুরুষের আবির্ভাব।

Sophie Turner and Joe Jonas.

(বাঁ দিকে) সোফি টার্নার। জো জোনাস (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৬:৪৯
Share: Save:

তিন বছরের প্রেম ও চার বছরের দাম্পত্যজীবনে কয়েক মাস আগে ইতি টেনেছেন ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা সোফি টার্নার ও ‘জোনাস ব্রাদার্স’ খ্যাত পপ তারকা জো জোনাস। সপ্তাহখানেকের কানাঘুষোর পরে গত সেপ্টেম্বর মাসে সমাজমাধ্যমের পাতায় বিবাহবিচ্ছেদের খবর ঘোষণা করেন জো ও সোফি। তার পর থেকে একাধিক বার জলঘোলা হয়েছে তাঁদের সমীকরণ নিয়ে। এমনকি, বিচ্ছেদ ঘোষণার পরে দুই সন্তানের কাস্টডি নিয়েও কম টানাপড়েন হয়নি প্রাক্তন দম্পতির মধ্যে। প্রায় মাসখানেকের বাগ্‌বিতণ্ডা ও তর্কবিতর্কের পড়ে অবশেষে আদালতের হস্তক্ষেপেই সেই সমস্যার সমাধান করতে পেরেছেন জো ও সোফি। সেই জট কাটার পরেই সোফির জীবনে এসেছেন নতুন পুরুষ। সম্প্রতি প্যারিসের রাস্তায় প্রকাশ্যে নিজের নতুন ‘প্রেমিক’কে চুম্বন করেছেন সোফি। সেই ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতাতেও। তবে বিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই প্রাক্তন স্ত্রীর এমন কাণ্ড দেখে হতবাক প্রিয়ঙ্কার ভাসুর। এত তাড়াতাড়ি জীবনে এগিয়ে যাবেন ‘গেম অফ থ্রোন্‌স’ তারকা, তা বোধহয় ভাবতেও পারেননি জো!

প্রায় সাত বছরের সম্পর্ক ছিল জো ও সোফির। প্রেম থেকে বিয়ে, ‘জোফি’র সম্পর্কের সাক্ষী থেকেছেন তাঁদের অনুরাগীরাও। এমনকি, সোফিকে উদ্দেশ্য করে গানও লিখেছেন নিক জোনাসের দাদা। সেই সম্পর্ক ভাঙার মাসখানেকের মধ্যেই অন্য পুরুষে মজবেন সোফি, তা আশা করেননি জো। তবে সোফির জীবনের উপর যে এখন আর কোনও নিয়ন্ত্রণ নেই জোয়ের, তা-ও নাকি উপলব্ধি করেছেন পপ তারকা।

এ দিকে, ব্রিটিশ কোটিপতি পেরেগ্রিন ‘পেরি’ পিয়ারসনের সঙ্গে সদ্যই নাকি সম্পর্কে জড়িয়েছেন সোফি। প্যারিসের রাস্তায় তাঁর সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে ‘ডার্ক ফিনিক্স’-এর জিন গ্রেকে। জোয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে একাধিক বার তাঁরই প্রাক্তন প্রেমিকা ও পপ তারকা টেলর সুইফ্‌টের সঙ্গে দেখা গিয়েছে সোফিকে। এমনকি, টেলরের বর্তমান প্রেমিক ট্র্যাভিস কেলসির ম্যাচেও গ্যালারিতে থেকেছেন ব্রিটিশ অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE