Advertisement
১৬ মে ২০২৪
Juhi Chawla

‘ভয় থেকেই অনেকের শ্বাসকষ্ট হচ্ছে’, যোগ ব্যায়াম এবং আয়ুর্বেদে ভরসা রাখার পরামর্শ জুহির

জুহি মনে করেন সর্বক্ষণ টেলিভিশনে করোনার খবর এবং আলোচনা মানুষকে আরও বেশি অস্থির করে তুলছে।

জুহি চাওলা।

জুহি চাওলা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ২১:৫৩
Share: Save:

৭ দিনে ২ থেকে ৩ লক্ষে পৌঁছেছে দেশের করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় সক্রিয় রোগীর সংখ্যা ১ লক্ষ ছাড়িয়েছে। এমন অবস্থায় করোনা রুখতে যা যা পদক্ষেপ করা হচ্ছে, তা পুরোপুরি ঠিক বলে মনে করছেন না অভিনেত্রী জুহি চাওলা।

শ্যুটিং বন্ধ করা নিয়ে আপত্তি জানাননি অভিনেত্রী। কারণ তাতে যে জমায়েত হয়, সে কথা ভালই বোঝেন জুহি। কলাকুশলীদের ১২ ঘণ্টা ধরে মাস্ক পরা নিয়ে আপত্তি অভিনেত্রীর। জুহি জানিয়েছেন, ১ ঘণ্টার বেশি মাস্ক পরে থাকলে শ্বাসকষ্ট হয় তাঁর। তাই শ্যুটিংয়ের জায়গায় কলাকুশলীদের এত বেশি সময় ধরে মাস্ক পরে থাকলে শরীর খারাপ হতে পারে বলে মনে করেন তিনি। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তাঁদের পক্ষ নিয়ে জুহি বলেছেন, “নিজেদের থেকে নিঃসৃত কার্বন ডাই-অক্সাইডের মধ্যেই শ্বাস প্রশ্বাস নিয়ে শরীরের ক্ষতি করাটা ঠিক নয়। এ রকম টানা ১ মাস চলতে থাকলে ওদের কী হবে?”

জুহি মনে করেন সর্বক্ষণ টেলিভিশনে করোনার খবর এবং আলোচনা মানুষকে আরও বেশি অস্থির করে তুলছে। তাঁর কথায়, “করোনা নিয়ে যত বেশি আলোচনা হবে, মানুষের ভয় তত বাড়বে। চিন্তা থেকেই শ্বাসকষ্ট হচ্ছে অনেকের।” জুহির অভিমত, তাতে নাকি পরিস্থিতি আরও খারাপ হয়ে উঠছে। মানুষকে যোগ ব্যায়াম এবং আয়ুর্বেদের উপর ভরসা রাখতে বলছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Juhi Chawla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE