Advertisement
১৮ মে ২০২৪
New bengali serial

ছোট পর্দায় প্রথম বার স্ক্রিন শেয়ার পি সি সরকার, মুমতাজের! আসছেন জাদুকর বাবা-মেয়ে হয়েই

এই প্রথম এক সঙ্গে পর্দা ভাগ করে নিচ্ছেন জুনিয়র পি সি সরকার আর তাঁর ছোট মেয়ে মুমতাজ।

পি সি সরকার এবং মুমতাজ

পি সি সরকার এবং মুমতাজ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ১৪:৩৩
Share: Save:

ছোট পর্দার বড় ম্যাজিক! এই প্রথম এক সঙ্গে পর্দা ভাগ করে নিচ্ছেন জুনিয়র পি সি সরকার আর তাঁর ছোট মেয়ে মুমতাজ। কোন ধারাবাহিকে? সান বাংলার সামাজিক পাতা বলছে, ‘নয়নতারা’ ধারাবাহিকে প্রীতির জন্মদিনের পার্টিতে দেখা যাবে তাঁদের। কোন রূপে? শেয়ার হওয়া মুহূর্ত বলছে, জাদুকর বাবা-মেয়ে হয়েই আসছেন ২ জনে। এবং তাঁদের উপস্থিতি নিয়ে মারাত্মক উত্তেজিত টিম। মেগার মুখ্য চরিত্র ‘তারা’ ওরফে হিয়া মুখোপাধ্যায় লাইভ আলাপচারিতায় ফাঁস করেছেন এই কথা। ধারাবাহিকে ক্যামেরার মুখোমুখি হয়ে খুশি পি সি সরকার, মুমতাজও। জাদুকরের দাবি, কান টানলে যেমন মাথা আসে তেমনি মুমতাজ আসতেই তিনিও হাজির।

জাদুর মঞ্চ ছেড়ে হঠাৎ কেন ছোট পর্দায় পা রাখলেন জাদুকর? কোনও বিশেষ কারণ? লাইভে সে রহস্যও ফাঁস করেছেন তিনি। জানিয়েছেন, "এই কোভিডের জন্য একটুখানি ছুটি পেয়েছি। সেই সুযোগ নষ্ট না করে দর্শকদের চোখ ট্যারাতেও এসেছি।" মেগার চিত্রনাট্য বলছে, ধুমধাম করে আদিদেব-মধুজার ছোট মেয়ে প্রীতির জন্মদিনের পার্টি হচ্ছে। সেখানেই ব্রাত্য সৎ বোন তারা! কিন্তু বাবা চান না উৎসব বাড়িতে বড় মেয়ে থাকুক। তারা থাকলেই যদি কিছু অমঙ্গল হয়? নতুন মেগায় এমনই টুইস্ট আসতে চলেছে আগামী পর্বে।


কেন প্রীতির জন্মদিনে তারা থাকবে না? তারার বাবা আদিদেবের মতে, পরিবারের একাধিক অঘটনের কারণ নাকি তাঁর প্রথম সন্তান। আদিদেব প্রথম স্ত্রী আভেরিকে হারিয়েছেন তারার জন্যই। সে যখন মায়ের গর্ভে তখনই চিকিৎসকের সাবধানবাণী, সন্তানের জন্ম দিতে গিয়ে প্রাণসংশয় হতে পারে আভেরির। তাই স্ত্রী-র মৃত্যুর জন্য তিনি দায়ী করেন মেয়েকেই। পাশাপাশি, তারা আসার পরেই তাঁর বিশাল ব্যবসাও বড় ক্ষতির মুখ দেখে। এমনকি, তারা পার্টি ছেড়ে চলে যাওয়ার পরেও সেখানে আচমকাই বৈদ্যুতিক গোলযোগ থেকে ভয়াবহ আগুন লাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New bengali serial PC Sorcar Junior Mumtaz Sorcar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE