Advertisement
২২ মে ২০২৪
Kamal Haasan

kamal Haasan: বক্স-অফিসে নতুন ইতিহাস, কমল হাসান ভেঙে দিলেন প্রভাসের ৫ বছরের রেকর্ড

বক্স-অফিসের সব রেকর্ড নাকি ভেঙে দিতে চলেছে কমল হাসানের তামিল ছবি ‘বিক্রম’। এই ছবি নাকি বদলে দিতে চলেছে পুরনো সব ছবির খতিয়ান।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ জুলাই ২০২২ ১৯:৪৪
Share: Save:

লোকেশ কনগরাজের ‘বিক্রম’-কে নিয়ে উত্তাল বক্স অফিস। রহস্য ও অ্যাকশনধর্মী এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়ছে ২০২২-এর ৩ জুন। মাত্র এক মাসের মধ্যেই এই ছবি একের পর এক পুরনো রেকর্ড ভেঙে এগিয়ে চলেছে সগৌরবে।

মুম্বই সংবাদ সংস্থার সাম্প্রতিক খবর অনুযায়ী কমল হাসানের ‘বিক্রম’ ভেঙে দিয়েছে ‘বাহুবলী-২’-এর পাঁচ বছরের রেকর্ড। শুধু তাই নয়, এই ছবি ইতিমধ্যেই ব্যবসা করেছে ১০০ কোটি টাকারও বেশি, যা তামিল ছবির ইতিহাসে এই প্রথম।

সূত্রের খবর, আর কিছু দিনের মধ্যেই ‘বিক্রম’ ২০০ কোটির অঙ্ক ছুঁতে চলেছে। আর সারা পৃথিবীতে এই ছবির ব্যবসা দাঁড়িয়েছে ৪১০ কোটির উপর।

কমল হাসান ছাড়াও এই ছবিতে রয়েছেন বিজয় সেতুপতি, ফাহাদ ফাসিল ও সুরিয়া। সুরিয়াকে এই ছবির শেষে অতিথি হিসাবে দেখা গিয়েছে। দর্শকদের ধারণা, এখানেই থামবে না ‘বিক্রম’। এগিয়ে যাবে সিক্যুয়েলের দিকে। কারণ, ‘বিক্রম’ আসলে কমল-অভিনীত ১৯৮৬-র একই নামের একটি ছবির ‘স্পিরিচুয়াল সিক্যুয়েল’। সেখানেও কমল অভিনীত চরিত্রটি ছিল র-এর এজেন্ট কম্যান্ডার অরুণকুমার বিক্রমের। যে চরিত্রকে ২০২২-এ ফিরিয়ে এনেছেন কমল। এর পর ‘বিক্রম ফ্র্যাঞ্চাইজি’ যে ঘটবে না, তা কে বলতে পারে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kamal Haasan movie Bahubali 2
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE