Advertisement
০৬ মে ২০২৪
Sreemoyee Chattoraj

কেমন আছেন স্ত্রী শ্রীময়ী, কবে ছাড়া পাচ্ছেন হাসপাতাল থেকে? জানালেন কাঞ্চন মল্লিক

বেশ কয়েক দিন ধরেই অসুস্থ শ্রীময়ী। গত কাল হাসপাতাল থেকে ছবি দেন তিনি। এখন কেমন আছেন অভিনেত্রী? খোঁজ নিতে আনন্দবাজার অনলাইন কথা বলল কাঞ্চন মল্লিকের সঙ্গে।

(বাঁ দিকে) শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চন মল্লিক (ডান দিকে) ।

(বাঁ দিকে) শ্রীময়ী চট্টরাজ। কাঞ্চন মল্লিক (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৪ ১২:৪৬
Share: Save:

রবিবার রাতে স্ত্রী শ্রীময়ী চট্টরাজকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান কাঞ্চন মল্লিক। গরমের কারণে আচমকাই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। স্ত্রী হাসপাতালে ভর্তি, তার মধ্যেই প্রচারে বেরিয়েছিলেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক তথা অভিনেতা কাঞ্চন। কিন্তু সেখানে ঘটল আকস্মিক এক ঘটনা। তাঁকে গাড়ি থেকে নামিয়ে দিলেন শ্রীরামপুরের তৃণমূল প্রার্থী তথা বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়!

এর পর খানিক বিব্রত হয়েই কাঞ্চন বেরিয়ে আসেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের প্রচার ছেড়ে। কাঞ্চনকে দেখলেই গ্রামের মহিলারা ‘ভীষণ রিয়্যাক্ট’ করছেন বলে জানিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাই কাঞ্চনকে তাঁর সঙ্গে গ্রামে প্রচারে যেতে নিষেধ করেছেন তিনি।

এই ঘটনার পর কাঞ্চন ফিরে আসেন কলকাতায়। এ দিকে স্ত্রীকে নিয়ে স্বভাবতই চিন্তা রয়েছে তাঁর। কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন শ্রীময়ী?

এমনিতেই কলকাতায় গরম বাড়ছে। এর মাঝেই শুটিং করতে হচ্ছে শিল্পীদের। যদিও এই মুহূর্তে টলিপাড়ার বেশির ভাগ শুটিং ফ্লোরই শীতাতপনিয়ন্ত্রিত, তবু অনেক সময় গরমের মধ্যেই শুটিং করতে হয় শিল্পীদের। এমনই পরিস্থিতিতে এক টানা সিরিয়ালের শুটিং করতে গিয়েই শরীরে জলের পরিমাণ কমে যায় শ্রীময়ীর। রক্তচাপও খানিকটা নেমে যায়। তবে স্যালাইন দেওয়ার পর এখন অনেকটাই সুস্থ তিনি। সব ঠিকঠাক থাকলে শনিবারই ছাড়া পেয়ে যাবেন ‘মিসেস মল্লিক’। এ কথা আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন কাঞ্চন মল্লিক স্বয়ং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE