Advertisement
১৮ মে ২০২৪
Kangana Ranaut

বিয়ে করতে চান, সংসার করার ইচ্ছেও ভরপুর কঙ্গনার, কিন্তু বাধা কোথায়?

সম্প্রতি বিয়ের কার্ড বিলোতে দেখা যায় তাঁকে। জল্পনা শুরু হয়, তবে কি নতুন জীবন শুরু করতে চলেছেন ‘কুইন’? এ বার স্পষ্ট জবাব দিলেন কঙ্গনা।

Kangana Ranaut

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২৩ ২০:৪৮
Share: Save:

বিতর্কিত মন্তব্যের কারণে প্রায়শই শিরোনামে থাকেন কঙ্গনা রানাউত। কর্মজীবনে তিনি সফল। জাতীয় পুরস্কার থেকে শুরু করে হিন্দি সিনেমার প্রযোজক পরিচালকের তকমাও তাঁর ঝুলিতে। তবে সংসার জীবন থেকে বেশ দূরেই তিনি। অতীতে আদিত্য পাঞ্চোলি, হৃতিক রোশনের মতো অভিনেতাদের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে বটে। তা নিয়ে কম জলঘোলাও হয়নি। তার পরে অবশ্য কঙ্গনার প্রেমজীবন নিয়ে তেমন কোনও উচ্চবাচ্য শোনা যায়নি। সম্প্রতি বিয়ের কার্ড বিলোতে দেখা যায় তাঁকে। জল্পনা শুরু হয়, তবে কি নতুন জীবন শুরু করতে চলেছেন ‘কুইন’? যদিও পরে জানা যায়, এটি ছিল তাঁর আগামী ছবি ‘টিকু ওয়েডস শেরু’-র প্রচার কৌশল। তবে নিজেও সংসার করতে চান, বিয়ের ইচ্ছেও রয়েছে, বলেই জানান অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী জানান জীবনে তিনিও থিতু হতে চান। তিনি বলেন, ‘‘হ্যাঁ, আমি বিয়ে করতে চাই। তবে আমি আশাবাদী, সঠিক সময়েই তা ঘটবে। আসলে সব কিছুরই একটা সময় থাকে। যখন সেই সময় আসবে, তখনই বিয়ে হবে।’’

২০২২ সালে এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেছিলেন, ‘‘আগামী পাঁচ বছরে সব হবে। আমিও সংসারী হতে চাই। একাধিক সন্তানের মা হতে চাই। স্বপ্ন দেখি, আমার সাজানো সংসার আগলাবে আমার স্বপ্নের পুরুষ। যে ভালয়-মন্দয় ঘিরে থাকবে আমায়।’’ বছর খানেক আগে নিজের জীবনে স্বপ্নের পুরুষ আসার ইঙ্গিত দিলেও এখনও তেমন কিছু শোনা যায়নি। এ বার দেখা যাক, কঙ্গনার বিয়ের ফুল কবে ফোটে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE