Advertisement
১৯ মে ২০২৪
Kangana Ranaut

অযোধ্যায় ঝাঁটা হাতে‌ মন্দির সাফাই করতে গিয়ে মনের মানুষ খুঁজে পেলেন কঙ্গনা!

হৃতিক, আদিত্য, অধ্যায়নদের ভুলে এ বার অযোধ্যা গিয়ে প্রেমে পড়লেন কঙ্গনা! ছবি ঘিরে হইচই চারিদিকে।

Kangana Ranaut Reacted on dating rumours with ease my trip owner Nishant pitti

রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’ উপলক্ষে অযোধ্যায় কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৪ ১৩:৩৭
Share: Save:

২২ জানুয়ারি, সোমবার অযোধ্যায় উদ্বোধন হয়েছে নবনির্মিত রামমন্দিরের। ‘প্রাণপ্রতিষ্ঠা’ উপলক্ষে অযোধ্যায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ভিড় জমিয়েছেন হাজার হাজার ভক্ত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে উদ্বোধন হয়েছে রামমন্দিরের। ‘প্রাণপ্রতিষ্ঠা’ অনুষ্ঠানে আমন্ত্রিতের তালিকায় ছিলেন বিনোদন জগতের তাবড় তারকারা। সোমবার অযোধ্যায় উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, রজনীকান্ত, কঙ্গনা রানাউত থেকে অনুপম খের। এমনকি, ছিলেন আলিয়া ভট্ট, রণবীর কপূর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশলরা। যদিও কঙ্গনা অযোধ্যায় পৌঁছে গিয়েছিলেন এক দিন আগেই। সেখানে রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’র পর বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা যায় কঙ্গনার। আনন্দে হাত ছুড়তে থাকেন আকাশের দিকে। এ বার অযোধ্যায় গিয়ে মনের মানুষ খুঁজে পেলেন ‘কুইন’। রামমন্দিরে সামেন দাঁড়িয়ে ভারতের নামী ভ্রমণ সংস্থার মালিকের সঙ্গে একগুচ্ছ ছবি তোলেন তিনি। তার পর থেকেই শুরু হয়েছে, তা হলে হয়তো মনের মানুষ খুঁজে পেলেন কঙ্গনা!

Kangana Ranaut Reacted on dating rumours with ease my trip owner Nishant pitti

ভারতের নামী ভ্রমণ সংস্থার মালিক নিশান্ত পিত্তির সঙ্গে কঙ্গনা। ছবি: সংগৃহীত।

রবিবার অযোধ্যায় পৌঁছে সাবেকি সাজে প্রথমে যজ্ঞে বসেন কঙ্গনা। তার পর হনুমানগড়ি মন্দির চত্বর ঝাঁট দেওয়ার পরে ধর্মগুরু রামানন্দাচার্য স্বামীর সঙ্গেও দেখা করেন তিনি। সোমবার সাদা শাড়ি, গেরুয়া রঙের ব্লাউজ় ও লাল শালে সেজে রামমন্দির চত্বরে পা রাখেন কঙ্গনা। তার পরই নিশান্ত পিত্তির (যিনি ইজ় মাই ট্রিপ-এর কর্ণধার) সঙ্গে একাধিক ছবি দেখা যায়। তার পর থেকে কানাঘুষো শোনা যায়, প্রেমে পড়েছেন কঙ্গনা। অবশেষে নিজেই মুখ খুললেন অভিনেত্রী। কঙ্গনা সমাজমাধ্যমে জানান, তিনি নতুন সম্পর্কে জড়িয়েছেন, খুব শীঘ্রই নিজের প্রেমিককে প্রকাশ্যে আনবেন। তবে নিশান্ত তাঁর প্রেমিক নন, তিনি বিবাহিত পুরুষ। কঙ্গনার কথায়, ‘‘এক জন নারী ও পুরুষ একসঙ্গে ছবি তুলেছেন মানেই তাঁরা প্রেম করছেন, এমন খবর ছড়াবেন না, এটা ভীষণ বিব্রত করে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE