Advertisement
১৬ মে ২০২৪
Kangana Ranaut

অভিনয়ের পাট চুকিয়ে কি প্রধানমন্ত্রী হতে চান কঙ্গনা? কী উত্তর অভিনেত্রীর?

রাতদিন প্রধানমন্ত্রীর গুণগান তাঁর কণ্ঠে। প্রথমে শোনা যাচ্ছিল, নিজের জন্মস্থান হিমাচল প্রদেশ থেকে ভোটে দাঁড়াবেন কঙ্গনা। পরে পরিকল্পনা বদলায়।

কঙ্গনা রানাউত।

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫২
Share: Save:

২০২৩ সাল থেকেই গুঞ্জন, আসন্ন লোকসভা নির্বাচনে ভোটে দাঁড়াবেন কঙ্গনা রানাউত। সেই জল্পনা অবশ্য নিজেই উস্কে দিয়েছিলেন অভিনেত্রী। দ্বারকায় গিয়ে জানিয়েছিলেন, কৃষ্ণের আশীর্বাদ থাকলে নির্বাচনে লড়বেন। এমনিতেই পদ্ম শিবিরের ঘনিষ্ঠ তিনি। রাতদিন প্রধানমন্ত্রীর গুণগান তাঁর কণ্ঠে। প্রথমে শোনা যাচ্ছিল, নিজের জন্মস্থান হিমাচল প্রদেশ থেকে দাঁড়াবেন কঙ্গনা। পরে শোনা যায়, বিজেপির জেতা জায়গা চণ্ডীগড় আসনেই দাঁড়াবেন তিনি। এর মাঝেই প্রশ্নের সম্মুখীন তিনি। প্রশ্ন— তিনি কি প্রধানমন্ত্রী হতে চান?

সম্প্রতি ‘রাজাকার: সাইলেন্ট জেনোসাইড অফ হায়দরাবাদ’ ছবির ট্রেলার মুক্তি অনুষ্ঠানে উপস্থিত হন কঙ্গনা। সেখানে তাঁকে জিজ্ঞাসা করা হয়, ভবিষ্যতে তাঁর প্রধানমন্ত্রী হওয়ার কোনও পরিকল্পনা আছে কি না! উত্তরে কঙ্গনা বলেন, ‘‘আমি শুধু ‘ইমার্জেন্সি’ নামে একটা সিনেমা করেছি। আর সেই ছবিটা দেখার পর আমার মনে হয় না, কেউ আমাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাইবেন।”

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনের এক বিশেষ পর্ব অবলম্বনে তৈরি ছবি ‘ইমার্জেন্সি’। ছবিতে অভিনয়ের পাশাপাশি ছবির পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও ছিলেন কঙ্গনা নিজেই। ছবি বানাতে গিয়ে নিজের সব সম্পত্তি নাকি বন্ধক রাখতে হয়েছে তাঁকে। ২০২১-এ ‘ইমার্জেন্সি’ ছবির ঘোষণা করেন কঙ্গনা। ছবিতে দেশের অন্যতম চর্চিত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন ‘গ্যাংস্টার’ খ্যাত অভিনেত্রী। ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনুপম চোপড়া, শ্রেয়স তলপড়ে, মহিমা চৌধুরী ও মিলিন্দ সোমন। চলতি বছরে মুক্তি পেতে চলেছে এই ছবি।

২০২৪ লোকসভা নির্বাচনের সমস্ত খবর জানতে চোখ রাখুন আমাদের 'দিল্লিবাড়ির লড়াই' -এর পাতায়।

চোখ রাখুন
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE