Advertisement
০২ মে ২০২৪
Kangana Ranaut

‘অনেক বলি তারকা ‘ডার্ক ওয়েব’-এ অবৈধ কাজ করেন’, কোন রহস্য উস্কে দিলেন কঙ্গনা?

অভিনেত্রী কঙ্গনা রানাউতের জোরালো দাবি, বলিপাড়ার অনেকেরই নাকি ‘ডার্ক ওয়েব’ বলে অবৈধ একটি ওয়েবসাইটে আনাগোনা আছে। সেখানে নাকি অনেক চেনামুখ দিনের পর দিন নানা আইনবিরুদ্ধ কাজ করে চলেছেন।

Kangana Ranaut Says Film Personalities Are Hooked On to Dark Web

কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:৪০
Share: Save:

কঙ্গনা যত না পর্দায় থাকেন, তার চেয়ে বেশি থাকেন সমাজমাধ্যমে। কঙ্গনাকে নিয়ে তেমনটাই বলে থাকেন নিন্দকেরা। বলিউ়ডের কে কোথায় কী করেছেন, কী বলছেন সবই প্রায় তাঁর নজরে থাকে। জানার পর যে মুখে কুলুপ আঁটেন কঙ্গনা, তা-ও নয়। সেই বিষয়টি নিয়ে সরব হন। সম্প্রতি বলিউডের একাংশের বিরুদ্ধে এক বড় অভিযোগ আনলেন কঙ্গনা। অভিনেত্রীর জোরালো দাবি, বলিপাড়ার অনেকেরই নাকি ‘ডার্ক ওয়েব’ (অবৈধ ইন্টারনেট)-এ আনাগোনা আছে। সেখানে নাকি অনেক চেনামুখ দিনের পর দিন নানা আইনবিরুদ্ধ কাজ করে চলেছেন।

বিভিন্ন সময়ে বলিউডকে একহাত নিতে ছাড়েন না কঙ্গনা। বলিউডে তিনি এমনিতেই স্পষ্টবক্তা হিসাবে পরিচিত। তার জন্য কম কটাক্ষ শুনতে হয় না কঙ্গনাকে। কিন্তু তিনি তো পিছু হটার পাত্রী নন। এ বারও তার অন্যথা হয়নি। ‘টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া’ সম্প্রতি একটি নতুন নিয়ম চালু করেছে। নতুন নিয়ম অনুযায়ী, এ বার থেকে যিনি ফোন করছেন তাঁর নাম, পরিচয় ফুটে উঠবে মোবাইলে। তার পরেই কেন্দ্রীয় সরকারের উদ্দেশে কঙ্গনা বলেন, ‘‘ভাল উদ্যোগ। এ বার কেন্দ্রের উচিত ‘ডার্ক ওয়েব’-এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।’’

বলিউডকে নিশানা করে কঙ্গনা আরও বলেন,‘‘বলিপাড়ার অনেক জনপ্রিয় তারকা এই ‘ডার্ক ওয়েব’-এর সঙ্গে যুক্ত আছেন। এর মাধ্যমে নানা অবৈধ কাজকর্ম হয়ে চলেছে। ‘ডার্ক ওয়েব-এর এর মাধ্যমে মেল, হোয়াট্সঅ্যাপও হ্যাক করে নিচ্ছেন অনেকে। সবার আগে এই ডার্ক ওয়েবের রহস্যের কিনারা করা জরুরি। তা হলে অনেকে বড় নাম প্রকাশ্যে আসবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Tejas queen Dark Web
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE