Advertisement
১৯ মে ২০২৪
Kangana Ranaut

‘ঢুকলেই গুলি’ কঙ্গনার বাড়ির বাইরে বিজ্ঞপ্তি, রিভলভার রানির সর্তকবাণীতে তাজ্জব নেটপাড়া

দশক পার করে ফেলেছেন হিন্দি সিনেমার ইন্ডাস্ট্রিতে কঙ্গনা রানাউত। হিমাচলের কন্যার মুম্বইয়ের বাড়ি তাক লাগানোর মতো। তবে তাঁর বাড়িতে প্রবেশ অত সহজ নয়। প্রবেশদ্বারে বিজ্ঞপ্তি দেখে বিস্মিত নেটাগরিকরা।

Kangana Ranaut’s mumbai home with a sign written trespassers will be shot

এ বার শিরোনামে কঙ্গনার বাড়ির প্রবেশদ্বারে দেওয়া এক বিজ্ঞপ্তি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ১৭:৩৫
Share: Save:

সদাই সংবাদ শিরোনামে থাকেন কঙ্গনা রানাউত। কখনও তাঁর অভিনীত ছবি কিংবা নেটমাধ্যমে তাঁর কোনও পোস্ট কিংবা কোনও বিষয়ে প্রতিক্রিয়া দিয়ে প্রচারের আলো ছিনিয়ে নিতে হয় কী ভাবে, তা ভালই জানেন কঙ্গনা। এ বার শিরোনামে অভিনেত্রীর বাড়ির প্রবেশদ্বারে দেওয়া এক বিজ্ঞপ্তি। ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল বিজ্ঞপ্তিটি। বছর দুয়েক আগেই অভিনেত্রী তাঁর মানালির রাজকীয় বাড়ির অন্দরসজ্জার ছবি প্রকাশ্যে আনেন। শুধু মানালিতেই নয়, মুম্বইয়েও রয়েছে ‘কুইন’-এর বাড়ি। তারই প্রবেশদ্বারে ঝোলানো এমন সর্তকবাণী। ফ্লোরাল ওয়ালপেপারের উপরে দেওয়ালে লাগানো একটি সাইনবোর্ড। তাতেই লেখা, ‘‘কোনও ধরনের অনুপ্রবেশে নিষিদ্ধ, লঙ্ঘন করলেই গুলি করা হবে। বেঁচে যদি যান তা হলে ফের গুলি করা হবে।’’ ২০১৪ সালে অভিনেত্রী ‘রিভলভার রানি’ নামের একটি ছবিতে অভিনয় করেন। সেখানে কঙ্গনার চরিত্রের কথা মনে পড়েছে নেটপাড়ার একাংশের। চোখে রোদচশমা, দু’হাতে বন্দুকওয়ালা অবতারের যেন বাস্তব রূপায়ণ!

কঙ্গনার আবাসের প্রবেশদ্বারের পাশে রাখা এই সেই সাইনবোর্ড।

কঙ্গনার আবাসের প্রবেশদ্বারের পাশে রাখা এই সেই সাইনবোর্ড। ছবি: সংগৃহীত।

আর পাঁচ জন তারকার চেয়ে অনেকটাই আলাদা তাঁর বাড়ির অন্দরসজ্জা। হিমাচল প্রদেশের মেয়ে কঙ্গনার মুম্বইয়ের বাড়ির প্রতিটি কোনায় রয়েছে হিমাচলের সংস্কৃতির ঝলক। পাহাড়ি চিত্রকলার পাশেই কিন্তু অনায়াসে জায়গা করে নিয়েছে দক্ষিণ ভারতের তাঞ্জোর পেন্টিং। বাড়ির প্রবেশদ্বার উজ্জ্বল নীল রঙের। হিমাচল প্রদেশের প্রায় প্রতিটি বাড়ির দরজাতেই নীল, লাল, সবুজ, হলুদ এ রকম উজ্জ্বল রং দেখা যায়। সে দিকে থেকে দেখলে, নিজের শিকড় আঁকড়ে রয়েছেন অভিনেত্রী। তবে আবাসের প্রবেশদ্বারের নামফলকে যে সর্তকবাণী লেখা রয়েছে, তাতেই চমকে গিয়েছেন অনেকে।

কেরিয়ারের শুরুতে কঙ্গনা মুম্বইয়ে একটি এক কামরার ঘরে থাকতেন। বলিউডে সাফল্য পাওয়ার পর তিনি মুম্বইয়ের আভিজাত এলাকায় একটি অ্যাপার্টমেন্ট কেনেন। সেই বাড়ির নামফলকই এই মুহূর্তে ভাইরাল নেটপাড়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kangana Ranaut Bollywood Actor Trespass
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE