Advertisement
১১ জুন ২০২৪
Rishab Shetty-Rashmika Mandanna

সাপের পাঁচ পা দেখেছেন রশ্মিকা? ‘কান্তারা’ বিতর্কে মুখ খুললেন প্রাক্তন প্রেমিক ঋষভ

ঋষভের প্রযোজনা সংস্থার হাত ধরেই উঠেছিলেন রশ্মিকা। অথচ, সাফল্যের মুখ দেখার পর বিভিন্ন সাক্ষাৎকারে যখন শুরুর দিকের কথা বলেন, ‘পরম্ভ’ প্রযোজনা সংস্থার নামও নেন না, এমনই অভিযোগ উঠেছিল।

রশ্মিকাকে কী বললেন তাঁর প্রাক্তন প্রেমিক ‘কান্তারা’ অভিনেতা ঋষভ শেট্টি?

রশ্মিকাকে কী বললেন তাঁর প্রাক্তন প্রেমিক ‘কান্তারা’ অভিনেতা ঋষভ শেট্টি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৭:০৯
Share: Save:

বার বার বিতর্কে জড়ান দক্ষিণের অভিনেত্রী রশ্মিকা মন্দনা। তবে এখন আর তিনি শুধু দক্ষিণের তারকা নন। ‘গুডবাই’ ছবি দিয়ে সেই যে বলিউডে ঢুকে পড়েছেন গত বছর, এ বার পর পর বলিউড ছবির চুক্তিই তাঁর হাতে। তবু তার মধ্যেই ঠান্ডা লড়াই চলছে দক্ষিণের ইন্ডাস্ট্রির সঙ্গে। ‘কান্তারা’ দেখা হয়নি বলার পর সম্প্রতি আবার অপ্রিয় হয়েছেন সতীর্থদের মাঝে। সেই পরিস্থিতিতে ‘কান্তারা’ অভিনেতা ঋষভ শেট্টি অবশ্য বললেন, “কী আসে যায়?”

ঋষভের প্রযোজনা সংস্থার হাত ধরেই উঠেছিলেন রশ্মিকা। অথচ, সাফল্যের মুখ দেখার পর বিভিন্ন সাক্ষাৎকারে যখন শুরুর দিকের কথা বলেন, ‘পরম্ভ’ প্রযোজনা সংস্থার নামটুকু নেন না, এমনই অভিযোগ উঠেছিল। প্রযোজকদের দাবি ছিল, তারকা হয়ে সাপের পাঁচ পা দেখেছেন রশ্মিকা।

কেরিয়ারেও বড় সমস্যা হতে চলেছিল রশ্মিকার। দক্ষিণের পরিচালকরাও আর তাঁর সঙ্গে কাজ করতে চাইছিলেন না। তাই বলিউডেই বেশি ছবি করছেন। তবে, একেবারেই কি মুখ ফিরিয়ে নিল দক্ষিণ? সম্প্রতি ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে কন্নড় ছবি ‘কান্তারা’। এর পরও রশ্মিকার উদাসীন মন্তব্য ছিল, “কান্তারা দেখা হয়নি।” এর প্রেক্ষিতে ঋষভকে প্রশ্ন করা হলে তিনি বললেন, “এটা নিয়ে ভাবার কিছু নেই। অনেকেই তো পরিচালকদের হাতে তৈরি। তারা অভিনয়ে এসে শুরুর কথা মনে রাখে না। যখন কেরিয়ারের রেখচিত্র ঊর্ধ্বগামী, তখন তো নয়ই। আমি এতে কিছু মনে করিনি।”

প্রসঙ্গত, ঋষভের সঙ্গে রশ্মিকা এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলেও জানা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE