Advertisement
০২ মে ২০২৪
Kareena Kapoor

Kareena Kapoor: সুস্বাদু খাওসে-তেই মন মজেছে করিনার, জমিয়ে নৈশভোজ কালিম্পংয়ের রেস্তরাঁয়

কালিম্পংয়ে ওটিটি ছবির শ্যুটিং। তারই ফাঁকে দেদার মজা। সদলবলে নৈশভোজে করিনা কপূর। চেটেপুটে নিলেন বার্মিজ সুস্বাদ।

কালিম্পংয়ে দেদার মজায় মেতেছেন করিনা।

কালিম্পংয়ে দেদার মজায় মেতেছেন করিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৭:৫৪
Share: Save:

গ্যাংটকে গণ্ডগোল নয়। এ যেন কালিম্পং-এ কোলাহল! কারণ? স্বয়ং করিনা কপূর।

নিজের প্রথম ওটিটি সিরিজের শ্যুটিং করতে আপাতত উত্তরবঙ্গেই আস্তানা কপূর-কন্যের। একটানা লাইট-ক্যামেরা-অ্যাকশনের ব্যস্ততা। অবসর মিলতেই তাই সো-জা রেস্তরাঁমুখী সইফ আলি খানের ঘরনি। রবিবার বলে কথা, আমোদ-আহ্লাদে না মাতলে চলে!

কালিম্পংয়ের এক রেস্তরাঁয় সদলবলে হানা দিয়েছিলেন ‘লাল সিং চড্ডা’র নায়িকা। সেখানে পাতে সুস্বাদু খাওসে পড়তেই মুগ্ধ রণধীর-কন্যা। চেটেপুটে খেয়েছেন সুস্বাদু বার্মিজ পদ। এবং এতটাই মন মজেছে যে, ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিয়েছেন সেই নৈশভোজের কাহিনি। প্রসাধনহীন, কালো টিশার্ট-সাদা পাজামা-জ্যাকেটে করিনাকে দেখে কে বলবে তিনি পাশের বাড়ির মেয়েটি নন!

সদলবলে নৈশভোজে করিনা।

সদলবলে নৈশভোজে করিনা।

জাপানি উপন্যাস ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’ অবলম্বনে নেটফ্লিক্সের এই নতুন সিরিজের পরিচালনায় সুজয় ঘোষ। তার হাত ধরেই প্রথম বার ওটিটি পর্দায় হাজির হচ্ছেন করিনা। সঙ্গে দুই গুরুত্বপূর্ণ চরিত্রে বিজয় বর্মা এবং জয়দীপ অহলওয়াত। নির্যাতনকারী স্বামীর কবল থেকে একলা মায়ের উদ্ধার পাওয়ার লড়াই ঘিরে এগোবে কাহিনি।

সিরিজের শ্যুটিং কালিম্পংয়ে। ছোট্ট জে-কে নিয়ে সেই উপলক্ষেই উত্তরবঙ্গ সফর করিনার। শ্যুটের ফাঁকে সেখানেই দেদার মজায় মাতছেন ‘বেবো’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kareena Kapoor Kalimpong shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE