Advertisement
০১ মে ২০২৪
Taimur Ali khan

সুইৎজ়ারল্যান্ডে দারুণ মেজাজে তৈমুর, ছবি দিয়ে মা করিনা লিখলেন, ‘আমার প্রিয় টিমটিম’

কালো জ্যাকেট আর সাদা শার্টে তৈমুরকে দেখে বোঝা যাচ্ছে, দারুণ আনন্দ করছে সে। ক্যামেরার দিকে তাকিয়ে বিশেষ ভঙ্গিমায় হাত দুটো ছড়িয়ে জিভ বার করে রেখেছে তৈমুর।

ঝকঝকে পোশাকে দারুণ মেজাজে তৈমুর।

ঝকঝকে পোশাকে দারুণ মেজাজে তৈমুর। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ০০:০০
Share: Save:

নববর্ষ উদ্‌ যাপন করতে সপরিবারে সুইৎজ়ারল্যান্ডে গিয়েছেন বেবো। সেই ছুটির একের পর এক ঝলক থেকে থেকেই ভেসে উঠছে ইনস্টাগ্রামের পাতায়। অনুরাগীদেরও নিজের পারিবারিক জীবনের ভাল মুহূর্তের সঙ্গী করতে চান করিনা কপূর খান। সম্প্রতি তেমনই একটি মুহুর্ত তিনি শেয়ার করেছেন তাঁর সামাজিক মাধ্যমে।

ছবিটি অবশ্য করিনার নয়। ছবিতে ঝকঝকে পোশাকে দারুণ মেজাজে দেখা যাচ্ছে যাকে, সে তৈমুর। কালো জ্যাকেট আর সাদা শার্টে তৈমুরকে দেখে বোঝা যাচ্ছে দারুণ আনন্দ করছে সে। ক্যামেরার দিকে তাকিয়ে বিশেষ ভঙ্গিমায় হাত দুটো ছড়িয়ে পোজ় দিয়েছে নবাব-পুত্র। করিনার আদরের ‘টিমটিম’।

ছবির ক্যাপশনে করিনা লিখেছেন, “২০২৩-এ জমকালো মেজাজে। আমার টিমটিম।” তৈমুরের কালো জ্যাকেটের এক দিকে স্পাইডারম্যানের মুখ। চোখে সাদাকালো চশমা। হাতের দু’আঙুল ছড়িয়ে শান্তির প্রতীক দেখাচ্ছে সে। তার আনন্দের আতিশয্য স্পষ্ট মুখের ভাবভঙ্গিতে।

সুইৎজ়ারল্যান্ড থেকে এর আগে নিজের একটি ছবি সমাজমাধ্যমে ছেড়েছিলেন করিনা। সেই ছবিতে তাঁকে মোহময়ী লাগছে বলে মন্তব্য করেছেন তাঁর বিনোদনজগতের বন্ধুরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taimur Ali khan Kareena Kapoor Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE