Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

প্রেম ভাঙার পরেও মুখে মুখে ঘুরছে তাঁদের সম্পর্ক, ‘বন্ধু’ সারার উপর বেজায় চটলেন কার্তিক!

এক সময় প্রেম করেছেন চুটিয়ে— পর্দায় তো বটেই, পর্দার নেপথ্যেও। যদিও পর্দার বাইরের প্রেম খুব বেশি দিন টেকেনি। তার পরেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন সারা আলি খান ও কার্তিক আরিয়ান।

Sara Ali Khan and Kartik Aaryan.

(বাঁ দিকে) সারা আলি খান। কার্তিক আরিয়ান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৫:৪৩
Share: Save:

২০১৮ সালে বাবা সইফ আলি খানের সঙ্গে ‘কফি উইথ কর্ণ’-এ কর্ণ জোহরকে প্রথম জানিয়েছিলেন মনের কথা। বলিউডে কার্তিক আরিয়ানকে বেশ পছন্দ তাঁর, কফি কাউচে বসে জনসমক্ষেই স্বীকার করেছিলেন সারা আলি খান। তার বছর খানেকের মধ্যে ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবির জন্য ক্যামেরার সামনে জুটি বাঁধেন সারা ও কার্তিক। শোনা যায়, ছবির প্রস্তুতি ও শুটিং চলাকালীন নাকি একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। যদিও সেই প্রেম বেশি দিন টেকেনি। কফি-আড্ডায় খোলাখুলিই শুরু হয়েছিল প্রেম নিয়ে আলোচনা। বিচ্ছেদের পরেও কফি কাউচে ফিরে সেই সম্পর্ক নিয়ে একাধিক বার মুখ খুলেছেন সারা। ‘কফি উইথ কর্ণ’-এর চলতি সিজ়নেও কার্তিকের সঙ্গে নিজের সমীকরণ নিয়ে কম কথা বলেননি সইফ-কন্যা। তাতে দর্শক ও অনুরাগীদের সহানুভূতি তিনি পেয়েছেন বটে, তবে চর্চিত প্রাক্তন প্রেমিক বেজায় চটেছেন তাঁর উপরে!

‘কফি উইথ কর্ণ’-এর চলতি সিজ়নে অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে অনুষ্ঠানে এসেছিলেন সারা। সেখানে সারাকে কর্ণ প্রশ্ন করেন, কী ভাবে প্রাক্তন প্রেমিকের সঙ্গে সহজ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখেন তিনি? উত্তরের সারা বলেন, ‘‘বিষয়টা মোটেও সোজা নয়। আমি কোনও ভাবেই তা প্রমাণও করতে চাই না। আমি যখন কারও সঙ্গে সম্পর্কে জড়াই, পেশাগত দিক থেকেই হোক বা ব্যক্তিগত পরিসরে— তখন আমি কোনও বিষয় নিয়েই উদাসীন থাকতে পারি না। তবে আমি এই জগতে কাজ করে এটাও শিখেছি যে, শেষ পর্যন্ত সেই আবেগ থেকে বেরিয়ে এসে সকলের সঙ্গে একটা সুস্থ সম্পর্ক রাখতে হয়।’’

নিজের অতীতের সম্পর্ক নিয়ে সারা এত খোলামেলা ভাবে কথা বললেও তাতে চটেছেন তাঁর চর্চিত প্রাক্তন প্রেমিক কার্তিক। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন ও সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে কার্তিক বলেন, ‘‘আমি মনে করি, যখন দু’জন মানুষের মধ্যে সম্পর্ক তৈরি হয়, তখন তৃতীয় ব্যক্তির তা নিয়ে বেশি কথা না বলাই ভাল। আমি যখন কারও সঙ্গে সম্পর্কে রয়েছি, আমি তো এটা কখনও ভাবি না যে এই সম্পর্কটা এক দিন শেষ হয়ে যাবে। একটা সম্পর্ক বা তার পরিণতি যা-ই হোক না কেন, সেটার প্রতি একটা শ্রদ্ধা থাকা উচিত।’’ কার্তিকের কথা থেকেই স্পষ্ট, তাঁদের সম্পর্ক নিয়ে সারার এত খোলামেলা আলোচনা খুব একটা পছন্দ করেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE