Advertisement
০২ জুন ২০২৪
Kartik Aaryan

Kartik Aaryan: আপনার বৌমা হতে চাই, মা-কে ব্যতিব্যস্ত করে দিয়েছিলেন আমার এক অনুরাগী: কার্তিক

নিজের নতুন ছবি ‘ভুলভুলাইয়া ২’-এর প্রচারে ব্যস্ত কার্তিক আরিয়ান। ইতিমধ্যেই জনপ্রিয়তা কুড়িয়েছে ছবির প্রচার ঝলক এবং গান। সে সব নিয়েই এক সাক্ষাৎকারে অভিনেতা ফিরে দেখলেন নিজের ফেলে আসা জীবন। উঠে এল তাঁকে ঘিরে অনুরাগিনীদের প্রেমে হাবুডুবু খাওয়ার গল্পও।

কার্তিকের প্রেমে পাগল তাঁর মহিলা ভক্তেরা।

কার্তিকের প্রেমে পাগল তাঁর মহিলা ভক্তেরা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২২ ১৩:২৮
Share: Save:

সেই প্রথম ছবি থেকেই কার্তিককে নিয়ে কাড়াকাড়ি! হাসিখুশি, মিষ্টি চেহারার নায়ককে নিয়ে পাগলপারা তাঁর অনুরাগীরা। তখন থেকেই আড়ে-বহরে বাড়ছে অভিনেতার মহিলা ভক্তকুল। বাড়ছে প্রেম-বিয়ের প্রস্তাবের সংখ্যাও। নায়ককে ঘিরে তাঁদের আগ্রহ-কৌতূহলের দৌড় ঠিক কতখানি, সম্প্রতি তারই আঁচ পাওয়া গেল কার্তিকের কথায়।

আপাতত নিজের নতুন ছবি ‘ভুলভুলাইয়া ২’-এর প্রচারে ব্যস্ত কার্তিক। ইতিমধ্যেই জনপ্রিয়তা কুড়িয়েছে ছবির প্রচার ঝলক এবং গান। সে সব নিয়েই এক সাক্ষাৎকারে অভিনেতা ফিরে দেখলেন নিজের ফেলে আসা জীবন। উঠে এল তাঁকে ঘিরে অনুরাগিনীদের প্রেমে হাবুডুবু খাওয়ার গল্পও।

কার্তিক জানান, শুধু তাঁকে প্রেমের প্রস্তাব দিয়েই ক্ষান্ত হননি এক তরুণী। রীতিমতো ব্যতিব্যস্ত করে দিয়েছিলেন তাঁর মাকেও। ইনস্টাগ্রামে নিয়মিত মেসেজ করে তাঁর কাছে একটাই আর্জি পাঠাতে থাকেন— ‘আপনার বৌমা হতে চাই!’

অভিনেতার কথায়, ‘‘কিছু দিন আগেই আমার এক ভক্ত অসম্ভব উচাটন হয়ে পড়েন। আমাকে নয়, আমার মাকে ইনস্টাগ্রামে লাগাতার মেসেজ করা শুরু করেন ওই তরুণী। বক্তব্য একটাই— ‘আমি আপনার ছেলের বৌ হতে চাই। আপনার বাড়িতে ঘর ঝাড়মোছও আমি করতে রাজি!’ রোজ সেই মেসেজের গুঁতোয় আমার মায়ের প্রায় নাজেহাল হওয়ার জোগাড়!’’

তরুণীকে অবশ্য দোষ দিচ্ছে না বলিপাড়া। একে পর্দার হাসিখুশি নায়ক, ভাল অভিনেতা, তাতে আবার অবিবাহিত! মহিলাকুল যে প্রেমে এমনই হাবুডুবু খাবে, তাতে আর সন্দেহ কী!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Female fans wedding proposal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE