Advertisement
১৮ মে ২০২৪
Kashmera Shah

Kashmera Shah: শিশুশিল্পীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাশ্মীরা শাহ, মহিলা কমিশনের আপত্তিতে বাদ পড়ল সেই অংশ

একটি দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী কাশ্মীরা শাহ একটি বাচ্চা ছেলেকে নিজের বুকে টেনে ধরছেন। এই দৃশ্যটি ছাড়া আরও কিছু দৃশ্য বাদ দেওয়া হয়েছে।

ছবি থেকে বাদ পড়েছে একাধিক দৃশ্য এবং সংলাপ।

ছবি থেকে বাদ পড়েছে একাধিক দৃশ্য এবং সংলাপ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৫:০২
Share: Save:

অভিনেতা-পরিচালক মহেশ মঞ্জরেকর নির্দেশিত মরাঠি ছবি ‘নায় ভরন ভাট লোঞ্চা কোন নায় কোঞ্চা’ নিয়ে বিতর্ক তুঙ্গে। ছবি থেকে বাদ পড়ল বেশ কয়েকটি দৃশ্য। আপত্তি জানিয়েছিল জাতীয় মহিলা কমিশন। তার পরেই ট্রেলার থেকে ওই দৃশ্য সরানো হয়েছে। মুক্তির আগে কেটে বাদ দেওয়া হয়েছে একাধিক দৃশ্য।মরাঠি এই ছবিতে বেশ কিছু ‘আপত্তিকর’ দৃশ্য রয়েছে বলে অভিযোগ তুলেছিলেন মহারাষ্ট্রের ভারতীয় স্ত্রী শক্তি সংগঠনের সদস্যরা। তাঁরা জাতীয় মহিলা কমিশনে একটি অভিযোগপত্র পাঠান। তার পরেই কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা বিষয়টি নিয়ে আপত্তি তোলেন। ‘নেটমাধ্যমে অপ্রাপ্তবয়স্কদের নিয়ে যৌনতাপূর্ণ বিষয়বস্তু প্রকাশ’-এর সমালোচনা করেছেন তিনি।

একটি দৃশ্যে দেখা গিয়েছে অভিনেত্রী কাশ্মীরা শাহ একটি বাচ্চা ছেলেকে নিজের বুকে টেনে ধরছেন। এই দৃশ্যটি ছাড়া আরও কিছু দৃশ্য বাদ দেওয়া হয়েছে। কিছু সংলাপও কেটে দেওয়া হয়েছে। গত সপ্তাহে এই ছবিটি ‘এ’ (প্রাপ্তবয়স্কদের জন্য ছবি) শংসাপত্র নিয়ে ছাড়পত্র পেয়েছিল দ্য সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন-এর (সিবিএফসি) কাছ থেকে। তার পরেই মুক্তি পায় ট্রেলার। শুরু হয় বিতর্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE