Advertisement
১৯ মে ২০২৪
Vicky Kaushal

Katrina-Vicky: ফোন, রিল নিষিদ্ধ, ক্যাটরিনা-ভিকির বিয়েতে আর কী মেনে চলতে হবে অতিথিদের, রইল তালিকা

ভিকি এবং ক্যাটরিনার বিয়ে নিয়ে কেউ বলছেন, ‘বড়লোক বলেই এত নাটক’, কেউ বা ঠাট্টা করছেন, ‘বিয়ে তো নয়, মিশন ইম্পসিবল’।

ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে সমালোচনা নেটমাধ্যমে

ক্যাটরিনা-ভিকির বিয়ে নিয়ে সমালোচনা নেটমাধ্যমে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৫:৫৮
Share: Save:

নেটমাধ্যমে জোর চর্চা। কেউ বলছেন, ‘বড়লোক বলেই এত নাটক’, কারও মতে, ‘নিমন্ত্রণ রক্ষা করাই উচিত নয়’। কেউ বা আবার ঠাট্টা করে বলছেন, ‘এ তো বিয়ে নয়, মিশন ইম্পসিবল’। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের নামে হ্যাশট্যাগ দিয়ে বিভিন্ন মতামতের জোয়ার টুইটারে। কিন্তু এত সমালোচনার কারণ কী?

ভিকি এবং ক্যাটরিনা শুরু থেকেই তাঁদের বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। কেবল তাঁরা নন, তাঁদের পরিবারের সদস্য এবং তারকা-বন্ধুদেরও কড়া নির্দেশ দেওয়া হয়েছে, ‘বিয়ের খবর যেন ঘরের বাইরে না বেরোয়।‘ কিন্তু একে একে সব খবরই প্রকাশ পাচ্ছে। সম্প্রতি প্রকাশ পেল বিয়েবাড়িতে প্রবেশ করার নিয়মাবলির তালিকা।

ভিকি-ক্যাটরিনার বিয়ের নির্দেশিকা

ভিকি-ক্যাটরিনার বিয়ের নির্দেশিকা

ভিকি এবং ক্যাটরিনার বিয়েতে প্রবেশ করার আগে অতিথিদের ছবি না তোলার চুক্তিতে সই করতে হবে। বিয়ের সময়ে ফোন ব্যবহার করা যাবে না। রাজস্থানে বিয়েবাড়ি থেকে বেরোনো পর্যন্ত বাইরের কারও সঙ্গে যোগাযোগও করা যাবে না। অতিথিদের মধ্যে কেউ যেন নেটমাধ্যমে ছবি পোস্ট না করেন, সে বিষয়েও স্পষ্ট নির্দেশিকা রয়েছে তালিকায়। বিয়েবাড়ির ঠিকানা পাঠানো যাবে না কাউকে। বিয়ের প্রাঙ্গনে রিল ভিডিয়ো বানানো যাবে না। তা ছাড়া গোপন কোড না জানলে বিয়েতে প্রবেশ করতে পারবেন না আমন্ত্রিতরাও। একইসঙ্গে কোভিড বিধি নিয়ে রয়েছে কড়াকড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE