Advertisement
২২ মে ২০২৪
Vicky Kaushal

Katrina Kaif: মধুচন্দ্রিমা থেকে ফিরেই হেঁশেলে ‘পঞ্জাবি বহু’ ক্যাটরিনা! কী বানালেন তিনি?

বিয়েতে ঝরঝরে পঞ্জাবি বলে তাক লাগিয়েছিলেন সকলকে। এমন জানিয়েছেন ভিকির বোন উপাসনা বোহরা। 

রান্না করলেন ক্যাটরিনা।

রান্না করলেন ক্যাটরিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৩:১২
Share: Save:

রূপকথার বিয়ে মিটেছে সদ্য। সানাইয়ের সুর ফিকে হয়েছে সবে। গায়ে এখনও বিয়ের গন্ধ লেগে। মহা ধুমধামে সাত পাক ঘুরে মধুচন্দ্রিমা কাটিয়ে শহরে ফিরেছেন। আর ফিরেই সোজা হেঁশেলে ঢুকে পড়লেন পঞ্জাবি বউমা ক্যাটরিনা কইফ। পঞ্জাবি ঘরের রীতি মেনে হাতাখুন্তি তুলে নিয়ে জমিয়ে রাঁধলেন সুজির হালুয়া। সেই ছবি আবার ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। খানিক গর্বের সুরেই লিখেছেন, ‘আমি তৈরি করেছি’। শ্বশুরবাড়িতে এই প্রথম রান্না করলেন ক্যাটরিনা। তিনি যাতে পঞ্জাবি বাড়ির সব রীতিনীতি শিখে নিতে পারেন, সে দিকে বিশেষ নজর দিচ্ছেন ভিকির মা বীণা কৌশল।

ক্যাটরিনার মা ব্রিটিশ। বাবা জন্মসূত্রে কাশ্মিরী হলেও প্রথমে ব্রিটেন, পরে মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। অভিভাবকের বিচ্ছেদের পরে নানা দেশে ঘুরে ক্যাটরিনা অবশেষে থিতু হয়েছেন ভারতে। বলিউডে একের পর এক কাজ পেলেও হিন্দি উচ্চারণ নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল তাঁকে। এখনও যে তাঁর হিন্দি উচ্চারণ নির্ভুল, তা হলফ করে বলা যায় না। সেই মেয়েই বিয়েতে ঝরঝরে পঞ্জাবি বলে তাক লাগিয়েছিলেন সকলকে। এমন জানিয়েছেন ভিকির বোন উপাসনা বোহরা।

ক্যাটরিনা কইফের ইনস্টাগ্রাম স্টোরি।

ক্যাটরিনা কইফের ইনস্টাগ্রাম স্টোরি।


প্রথমে পঞ্জাবিতে কথা বলে, তার পরে রীতি মেনে মিষ্টি মুখের ব্যবস্থা করে শ্বশুরবাড়ির মন যে তিনি ইতিমধ্যেই জিতে ফেলেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE