Advertisement
১৮ মে ২০২৪
Katrina Kaif

রণবীর বা ভিকি নন, গত ২০ বছর ধরে অন্য এক পুরুষই সামলেছেন ক্যাটরিনাকে! কে তিনি?

বলিউডের প্রথম সারির নায়িকাদের তালিকায় নাম তাঁর। জীবনে কম ওঠাপড়া দেখেননি। সেই সব চড়াই-উতরাইয়ের মধ্যেও তাঁর পাশে থেকেছেন এক জন পুরুষ। তাঁর পরিচয় খোলসা করলেন ক্যাটরিনা নিজে।

Representative image.

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ জুলাই ২০২৩ ১৬:০১
Share: Save:

বলিউডের অন্যতম সফল ও জনপ্রিয় অভিনেত্রী তিনি। প্রথম সারির নায়িকাদের তালিকায় নাম তাঁর। চলতি বছরেই বলিউডে দুই দশক পূর্ণ করছেন ক্যাটরিনা কইফ। ২০০৩ সালে ‘বুম’ ছবির মাধ্যমে বিনোদনের জগতে পা রাখেন ক্যাট। তার পরে কেটে গিয়েছে ২০ বছর। এত দিনের কর্মজীবনে একাধিক ওঠাপড়া প্রত্যক্ষ করেছেন ক্যাট। কম চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়নি তাঁকে। তবে গত ২০ বছর ধরে এক জন পুরুষ কখনও তাঁর হাত ছাড়েননি। তাঁকে সময়ে সময়ে উদ্বুদ্ধ করেছেন। কঠিন পরিস্থিতিতে তাঁর পাশে থেকেছেন। এমনকি, নিঃশব্দে বন্ধুর মতো পাশে থেকেছেন অভিনেত্রীর। তিনি কিন্তু ক্যাটের স্বামী ভিকি কৌশল নন। ক্যাটের চর্চিত প্রাক্তন প্রেমিক রণবীর কপূর বা সলমন খানও নন। তবে কে তিনি? সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় সেই পুরুষের পরিচয় ফাঁস করলেন ক্যাটরিনা নিজেই।

ইনস্টাগ্রামের পাতায় সেই বন্ধুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন ক্যাটরিনা। অভিনেত্রী লেখেন, ‘‘আজ ২০ বছর হয়ে গেল মিস্টার অশোক শর্মা। ইনি গত ২০ বছরে আমার সঙ্গে সব থেকে বেশি সময় কাটিয়েছেন। হাসিঠাট্টা থেকে অনুপ্রেরণাদায়ক আলোচনা... এমনকি, আমার ভালর জন্যই আমার সঙ্গে ঝগড়াও করেছেন তিনি। সেটে কেউ আমার সঙ্গে খারাপ ব্যবহার করলে ওঁর চোখ দিয়ে জল পড়েছে। ওঁর বন্ধুত্বপূর্ণ ব্যবহার এত বছরে একটুও পাল্টায়নি। এখন তো আমি কী চাই, সেটা আমি নিজে বুঝে ওঠার আগে অশোক বুঝতে পেরে যান। এ রকম ভাবেই আরও ২০ বছর কেটে যাক।’’ নিজের ব্যক্তিগত সহকারীর সঙ্গে ছবি তুলে সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন ক্যাটরিনা। অভিনেত্রী এই ভাবনাকে বাহবা জানিয়েছেন তাঁর অনুরাগীরাও।

দিন কয়েক আগেই স্বামী ও বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন ক্যাটরিনা। সকালে ঘুম থেকে উঠেই কফি হাতে স্বামীর সঙ্গে সময় কাটানো তাঁর ভীষণ প্রিয়, সমাজমাধ্যমের পাতাতেই সে কথা জানান নায়িকা। ২০২১ সালে রাজস্থানে ভিকির সঙ্গে গাঁটছড়া বাঁধেন ক্যাট। চলতি বছরে নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী উদ্‌যাপন করতে চলেছেন যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE