Advertisement
১৮ মে ২০২৪
katrina kaif

Katrina Kaif: ক্যাটরিনার জন্য রাজস্থানে তৈরি হচ্ছে বিশেষ মেহেন্দি, দাম কত জানেন

বিশেষ মেহেন্দি তৈরি হচ্ছে হবু কনের জন্য। দায়িত্বে রাজস্থানের পালি জেলার সোজাতের শিল্পীরা।

ক্যাটরিনা কইফ।

ক্যাটরিনা কইফ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ১৩:২৯
Share: Save:

দেখতে দেখতে দিন এসেই গেল। ডিসেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। পরিণতি পাবে সযত্নে লুকিয়ে রাখা প্রেম। শুরু হবে নতুন সংসার। ইতিমধ্যেই শুরু বিয়ের ধুমধাম। একে একে নানা আচার অনুষ্ঠানের পালা। নিয়ম মেনেই হাতে মেহেন্দি পরবেন ক্যাটরিনা। তবে যে সে মেহেন্দি নয়! লক্ষ টাকার মেহেন্দি দিয়ে হাতে লিখতে চলেছেন হবু স্বামীর নাম।

কোনও রকম রাসায়নিক-বিহীন বিশেষ মেহেন্দি তৈরি হচ্ছে ক্যাটরিনার জন্য। দায়িত্বে রাজস্থানের পালি জেলার সোজাতের শিল্পীরা। তাঁদের পারিশ্রমিক পঞ্চাশ হাজার থেকে এক লক্ষ টাকা। ইতিমধ্যেই মেহেন্দির নমুনা পাঠানো হয়েছে হবু কনেকে। তবে যে ব্যবসায়ী এই মেহেন্দি তৈরির বরাত নিয়েছেন, ভিকি-ক্যাটরিনার থেকে তিনি কোনও টাকা নিতে চাননি।

শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহেই আইনি বিয়ে সারবেন ‘ভিক্যাট’। তার পরে রাজস্থানের বিলাসবহুল প্রাসাদে মহা ধুমধামে হবে আনুষ্ঠানিক বিয়ের উদ্‌যাপন। উপস্থিত থাকবেন সিদ্ধার্থ মলহোত্র, কিয়ারা আডবাণী, বরুণ ধবনের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

katrina kaif Bollywood Actress Mehendi Ceremony
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE