Advertisement
০৮ মে ২০২৪
Katy Perry

হবু স্বামীকে কথা দিয়েছেন, টানা পাঁচ সপ্তাহ মদ থেকে দূরে রইলেন পপ তারকা কেটি পেরি

টানা তিন মাস মদ ছোঁবেন না। হবু স্বামীর সঙ্গে জুটি বেঁধে শপথ নিয়েছিলেন ‘টিনেজ ড্রিমস’ খ্যাত পপ তারকা।

A Photograph of Katy Perry

পপ তারকা কেটি পেরি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ২৩:১১
Share: Save:

কথা রেখেছেন কেটি পেরি। টানা পাঁচ সপ্তাহ মদ না ছোঁয়ার অঙ্গীকার করেছিলেন জনপ্রিয় পপ তারকা। সেই কথার খেলাপ করেননি তিনি। তিনি একাই নন, এই চ্যালেঞ্জে কেটির পাশে রইলেন হবু স্বামী অরল্যান্ডো ব্লুমও। প্রেমিকের সঙ্গে নাকি তিন মাসের চ্যালেঞ্জে অংশ নিয়েছেন তিনি। পাঁচ সপ্তাহ পেরিয়ে এই বিশেষ মাইলফলক উদ্‌যাপন পপ তারকার।

২০১৬ সাল থেকে একে অপরকে চেনেন কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুম।

২০১৬ সাল থেকে একে অপরকে চেনেন কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুম। ছবি: সংগৃহীত।

সম্প্রতি ‘আমেরিকান আইডল’ অনুষ্ঠানের বিচারকদের সঙ্গে নিউ ইয়র্কের এক পানশালায় উপস্থিত ছিলেন পপ তারকা কেটি পেরি। ছিলেন লাওনেল রিচি, লিউক ব্রায়ান, রায়ান সিক্রেস্ট। সেখানে সবাই নিজেদের পানীয় নিয়ে নিলেও মদ ছোঁননি কেটি। তখনই পপ তারকা জানান, অরল্যান্ডো ব্লুমের সঙ্গে তিন মাসের মদ্যপান না করার অঙ্গীকার নিয়েছেন তিনি। ইতিমধ্যেই সেই চ্যালেঞ্জের পাঁচ সপ্তাহ কাটিয়েও ফেলেছেন। চ্যালেঞ্জ হারতে বা তা মাঝপথে ছাড়তে এতটুকুও রাজি নন তিনি। তাই বাকিরা মদ্যপান করলেও মদবিহীন ককটেল পান করেন কেটি। শুধু তাই নয়, মদ ছাড়া কী ভাবে সুস্বাদু ও লোভনীয় ককটেল বানানো যায়, তার রেসিপিও বাতলে দিলেন পপ তারকা।

২০১৬ সাল থেকে একে অপরকে চেনেন কেটি পেরি ও অরল্যান্ডো ব্লুম। শোনা যায়, একটা বার্গার নিয়ে ঝামেলা করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েছিলেন ওঁরা। ২০১৯ সালে নিজেদের এনগেজমেন্ট ঘোষণা করেন দুই তারকা। ২০২০ সালে এক কন্যাসন্তানের মা-বাবা হন কেটি ও অরল্যান্ডো। আড়াই বছরের মেয়ে ডেইজ়ি ডাভ ব্লুমকে নিয়ে সুখের সংসার কেটি ও অরল্যান্ডোর। মেয়ের কথা ভেবেই মদ্যপানের ক্ষেত্রে সংযম অভ্যাস করতে চান তারকা যুগল। মদ্যপানে লাগাম লাগাতেই এই চ্যালেঞ্জে অংশ নিয়েছেন তাঁরা। কেটির আশা, তিন মাস পর্যন্ত মনের জোর রেখেই চ্যালেঞ্জ পূর্ণ করতে পারবেন তিনি ও তাঁর হবু স্বামী অরল্যান্ডো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katy Perry Orlando Bloom Pop star American Idol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE