Advertisement
১৯ মে ২০২৪

Kim Kardashian: প্রাক্তনের সঙ্গে মায়ের যৌনদৃশ্য দেখছে ছেলে! কান্নায় ভেঙে পড়েছেন কিম কারদাশিয়ান

কিমের দাবি, ছেলে একটু বড় হওয়ার পর থেকেই ভয়ে কাঁটা হয়ে থাকতেন তিনি। লেখাপড়া শিখতে শুরু করার পর সেই ভয় আরও বেড়েছে।

কিম কারদাশিয়ান

কিম কারদাশিয়ান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৯:৫৯
Share: Save:

প্রাক্তনের সঙ্গে মায়ের অন্তরঙ্গ যৌনদৃশ্য দেখে ফেলেছে ছেলে সেন্ট। মরমে মরে গিয়েছেন কিম কারদাশিয়ান। 'দ্য কারদাশিয়ানস'-এর সাম্প্রতিকতম পর্বে ঘটনার কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়েছেন হলিউড অভিনেত্রী। পরে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কিম জানান, তাঁর সন্তান আইপ্যাডে গেম খেলছিল। আচমকাই তার চোখে পড়ে ২০০৭ সালের বিতর্কিত কিম এবং তাঁর প্রাক্তম রে জে-র যৌনদৃশ্যের বিজ্ঞাপন। তখনই ঘটে যায় অঘটন।

কী ভাবে মায়ের অন্তরঙ্গ দৃশ্য দেখে ফেলে ছেলেটি? কিমের কথায়, ‘‘খেলতে খেলতে আচমকাই সেন্টের নজরে আসে তার মায়ের কান্নাভেজা দৃশ্য নিয়ে বানানো মিম। সেখানে ক্লিক করতেই প্রকাশ্যে চলে আসে আমার পুরনো কিছু অন্তরঙ্গ দৃশ্য। যা এর আগে কোথাও প্রকাশ পায়নি।’’ তত ক্ষণে যা হওয়ার হয়েই গিয়েছে। ছেলে দেখেছে মায়ের শয্যাদৃশ্য। সেটা দেখে ভিতরে ভিতরে কুঁকড়ে নিজের কাছেই নিজে ছোট হয়ে গিয়েছেন অভিনেত্রী।

কিমের দাবি, ছেলে একটু বড় হওয়ার পর থেকেই ভয়ে কাঁটা হয়ে থাকতেন তিনি। লেখাপড়া শিখতে শুরু করার পর সেই ভয় আরও বেড়েছে। কারদাশিয়ানের দাবি, ২০০৭-এর এই ঝলক যাতে প্রকাশ্যে না তার, তার জন্য রীতিমতো লড়াই করেছিলেন তিনি। তাঁর অন্তরঙ্গ দৃশ্য অনলাইনে প্রকাশের জন্য ভিভিড এন্টারটেইনমেন্ট নামে একটি প্রাপ্তবয়স্ক প্রযোজনা সংস্থার বিরুদ্ধে মামলাও করেছিলেন। তখন সংস্থাটি বিষয়টি মিটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয়। সরিয়ে নেয় কিমের সমস্ত অন্তরঙ্গ দৃশ্য।

২০১৯-এ মার্কিনি ছোট পর্দার টক শো-এর সঞ্চালক অ্যান্ডি কোহেন তাঁর কাছে জানতে চেয়েছিলেন, আগামীতে কিম তাঁর জীবনের এই অধ্যায় কী ভাবে সন্তানদের সঙ্গে ভাগ করে নেবেন? কিমের বিনীত জবাব ছিল, ‘‘যা সত্যি, সেটাই সন্তানদের কাছে তুলে ধরব। আমার মতে, এর থেকে সহজ উপায় আর কিছু হতে পারে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE