Advertisement
১৫ জুন ২০২৪
Aamir Khan Kiran Rao News

তিন খানের মধ্যে প্রথম পছন্দ সলমন, আমিরকে কী ব্যাখ্যা দিলেন প্রাক্তন স্ত্রী কিরণ?

কিরণকে প্রশ্ন করা হয়, বলিউডের তিন খানের মধ্যে কাকে পছন্দ করেন কিরণ? তৎক্ষণাৎ জবাব, “সলমন খান”। শুনে অবাক হয়ে, তার কারণ কী, জানতে চান প্রাক্তন স্বামী আমির।

Image of Kiran Rao

বলিউডের তিন খানের মধ্যে কিরণের প্রথম পছন্দ সলমন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৪ ১৭:২৩
Share: Save:

১৬ বছর দাম্পত্য জীবনের পরে ২০২১ সালে আলাদা হন আমির খান এবং কিরণ রাও। তবে বিচ্ছেদের পরেও পারস্পরিক শ্রদ্ধায় এতটুকু আঁচড় বসতে দেননি প্রাক্তন জুটি। আমির খানের প্রযোজনায় ‘লাপতা লেডিজ়’ ছবিটি পরিচালনা করেন কিরণ রাও। বড় পর্দা হোক অথবা ওটিটি, বড় সাফল্য ছবির ঝুলিতে।

সম্প্রতি আমির-কিরণের একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিয়ো ঘোরাফেরা করছে সমাজমাধ্যমে। সেই সাক্ষাৎকারে কিরণকে প্রশ্ন করা হয়, বলিউডের তিন খানের মধ্যে কাকে পছন্দ করেন কিরণ? পরিচালকের তৎক্ষণাৎ জবাব, “সলমন খান”। পাশে বসে থাকা আমির, তা শুনে তাজ্জব বনে যান! সলমনকে পছন্দ করার কারণ কী, জিজ্ঞেস করে বসেন কিরণকে।

কিরণ জানান, পর্দায় সলমনকে দেখতে ভাল লাগে তাঁর। যদিও সলমনের সব ছবি দেখে উঠতে পারেননি কিরণ। কিন্তু পর্দায় সলমন হাজির হলেই দেখতে বসে যান তিনি। সলমনের ক্যারিশমা বরাবরই মুগ্ধ করে তাঁকে। ‘দবং’ ও ‘নো এন্ট্রি’ তাঁর পছন্দের ছবি। সলমন অভিনীত প্রথম ছবি ‘ম্যায়নে প্যার কিয়া’ আজও বিশেষ জায়গা দখল করে আছে কিরণের মনে। অন্য দিকে, ইন্ডাস্ট্রির তিন খানের মধ্যে গৌরী খানের প্রথম পছন্দ আমির খান।

‘লাপতা লেডিজ়’ দেখার পরে প্রতিক্রিয়া জানিয়েছিলেন সলমন। তাঁর লেখায় কিরণের প্রতি প্রশংসা উপচে পড়েছিল। সলমন লিখেছিলেন, “কিরণের ‘লাপতা লেডিজ়’ দেখলাম। আমার এবং আমার বাবার খুব ভাল লেগেছে ছবিটা। তোমার পরিচালিত প্রথম ছবির জন্য শুভেচ্ছা। আমার সঙ্গে কবে কাজ করবে?”

এর পর সলমনের বক্তব্যে ভুল তথ্য নিয়ে সমাজমাধ্যমে নানা কথা উঠে আসে। প্রসঙ্গত, কিরণের প্রথম পরিচালিত ছবি ‘ধোবি ঘাট’। ছবির প্রিমিয়ারে গিয়েছিলেন খোদ সলমন খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE