Advertisement
০২ মে ২০২৪
Koushani Mukherjee

বাংলাদেশে গিয়েছেন নতুন ছবির কাজে, সেখানে শাকিবের অপেক্ষায় কৌশানী!

এই মুহূর্তে বাংলাদেশে রয়েছেন কৌশানী মুখোপাধ্যায়, ছবির নায়ক মুন্না খান। তবু সে দেশে শাকিবের প্রসঙ্গ নায়িকার কণ্ঠে।

Koushani Mukherjee Shares her wish to work with Shakib khan

(বাঁ দিকে) শাকিব খান। কৌশানী মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৪৪
Share: Save:

টলিউডে তাঁর উল্লেখযোগ্য কাজ হাতেগোনা। এ বার বাংলাদেশের ছবিতে মনোযোগ দিচ্ছেন কৌশানী মুখোপাধ্যায়। বুধবার বাংলাদেশে পৌঁছেছেন নতুন ছবি ‘ডার্ক ওয়ার্ল্ড’-এর কাজে। এই ছবিতে এক পুলিশের চরিত্রে দেখা যাবে নায়িকাকে। ছবিতে নায়ক মুন্না খান। তবু বাংলাদেশে গিয়ে শাকিব খানের অপেক্ষায় নায়িকা!

এই মুহূর্তে বাংলাদেশে রয়েছেন শুটিংয়ের কাজে। সেখানেই বাংলাদেশের সংবাদমাধ্যমের কাছে শাকিব খানের সঙ্গে কাজ করার ইচ্ছেপ্রকাশ করেন নায়িকা। কৌশানী বলেন, ‘‘বাংলাদেশের সিনেমাকে কলকাতায় পরিচয় করিয়ে দেওয়ার পুরো কৃতিত্ব শাকিব খানের। আমিও শাকিবের মতো সুপারস্টারের সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি। ইতোমধ্যে বেশ কিছু বড় হাউসের সঙ্গে কথাও হয়েছে। দেখা যাক কী হয়!’’

বৃহস্পতিবার থেকেই শুরু হয়েছে কৌশানীর নতুন এই ছবির শুটিং। যদিও বহু নায়িকার হাত ঘুরে কাজটি আসে কৌশানীর কাছে। এই ছবির জন্য প্রথম পছন্দ ছিলেন অভিনেত্রী মাহিয়া মাহি। গত বছর অক্টোবর মাসে শুরু হয়েছিল শুটিং। কিন্তু এক দিন মাত্র শুটিং করেই সিনেমা থেকে সরে দাঁড়ান তিনি। এই ছবি দিয়েই মাতৃত্বকালীন বিরতির পর পর্দায় ফেরার কথা ছিল মাহির। কিন্তু এক দিন শুটিং করেই নায়ক মুন্নার বিপরীতে কাজ করতে অনীহা প্রকাশ করেন। তার পর পরীমণির কাছে যায় এই ছবির প্রস্তাব। প্রস্তাব ফেরান তিনিও। এটা কৌশানীর বাংলাদেশে দ্বিতীয় কাজ। এর আগে ‘প্রিয়া রে’ ছবিতে কাজ করেন তিনি। যদিও ছবিটি এখনও দিনের আলোর মুখ দেখেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE