Advertisement
০১ মে ২০২৪
Taimur Ali khan

Kunal khemu: তৈমুর বড় হচ্ছে, কোনও কিছু পছন্দ না হলে আলবাত বলবে! প্রতিবাদে কুণাল খেমু

সইফ-করিনার বড় ছেলে তৈমুরকে নিয়ে যখন কথা ওঠে তিনি চুপ করে থাকতে পারেন না।

ছোট্ট তৈমুরের পাশে দাঁড়ালেন পিসেমশাই

ছোট্ট তৈমুরের পাশে দাঁড়ালেন পিসেমশাই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৫:২০
Share: Save:

খুব ছোট বয়স থেকেই অনেক তারকা-সন্তান অভিনয়ে আসেন। যেমনটি এসেছিলেন সোহা আলি খানের স্বামী কুণাল খেমুও। ছোটবেলার আবেগ, পছন্দ-অপছন্দ কতটা তীব্র হয় তিনি নিজের জীবনের অভিজ্ঞতা দিয়ে জানেন। তাই সইফ-করিনার বড় ছেলে তৈমুরকে নিয়ে যখন কথা ওঠে তিনি চুপ করে থাকতে পারেন না।

কপূর-খান পরিবারের বড় আদরের ছেলে তৈমুর। সেই সঙ্গে তার মিষ্টি-মধুর শৈশবের প্রতিও আকৃষ্ট হন বিভিন্ন বয়সী মানুষ। তৈমুরের ছবি বা এক ঝলক ভিডিয়ো দেখার জন্য উদগ্রীব হয়ে থাকেন অনুরাগীরা। হ্যাঁ, এতটুকু বয়সেও যে তৈমুরের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়! কিন্তু নিন্দুকের সংখ্যাও সেই হারে বেড়েছে। সে নিয়েই প্রতিবাদ করলেন পিসেমশাই কুণাল খেমু।

সম্প্রতি তৈমুরের রুদ্রমূর্তি দেখেছিলেন পাপারাৎজিরা। মায়ের সঙ্গে বাড়ি থেকে বেরোনোর সময় যখন শত শত ক্যামেরা ঝলসে উঠেছিল সে সময় চেঁচিয়ে বলতে শোনা গিয়েছিল তৈমুরকে, "থামুন!ছবি তুলবেন না।" এতটুকু ছেলের আচরণে চমকে উঠেছিলেন চিত্রগ্রাহকরা। সে নিয়ে বিস্তর কথা উঠেছিল। শুধু তাই নয়, একদিন ছোট ভাই জাহাঙ্গীরের ছবি তুলতে ঝাঁপিয়ে পড়া সাংবাদিকদেরও আটকেছিল তৈমুর।

সে সবের পর ছোট্ট তারকার পাশে দাঁড়ালেন কুণাল। বললেন, "তৈমুরের মর্জি অনুযায়ী সে আচরণ করেছে এবং করবে। এতে ঘুরিয়ে দেখার কিছু নেই, ও যেটা পছন্দ করে না সেটা স্পষ্ট জানায়। আর এতে সমস্যার কী আছে?"

'মালং'-এর অভিনেতা আরও জানান, যদি একটা বাচ্চার আচরণ নিয়ে কারও সমস্যা থাকে তা হলে বুঝতে হবে তাঁর নিজেরই কোথাও গোলমাল আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taimur Ali khan Kunal Khemu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE