Advertisement
১৯ মে ২০২৪
Joker

জোকারের চোখে চোখ হার্লে কুইনের, আলো-আঁধারিতে সাজানো ফার্স্ট লুকে ঝড় তুললেন পরিচালক

কিছুটা সম্ভ্রম, বাকিটা প্রেম। মুহূর্তবন্দি হার্লে কুইন ও জোকার। প্রকাশ্যে এল টড ফিলিপসের পরের ছবির ফার্স্ট লুক।

First look of Lady Gaga and Joaquin Phoenix as Harley Quinn and Joker.

প্রকাশ্যে এল টড ফিলিপসের হার্লে কুইন ও জোকারের ফার্স্ট লুক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৩ ২২:০৯
Share: Save:

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘জোকার’। টড ফিলিপস পরিচালিত ছবি নজর কেড়েছিল গোটা বিশ্বের। ওয়াকুইন ফিনিক্স অভিনীত এই ছবি স্বীকৃতি পেয়েছিল অস্কারের মঞ্চেও। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে সেরা অভিনেতার সম্মান অর্জন করেছিলেন অভিনেতা ওয়াকুইন ফিনিক্স। প্রায় ৫ বছর পরে ২০২৪ সালে মুক্তি পেতে চলেছে জোকার ফ্র্যাঞ্চাইজ়ির পরের ছবি, ‘জোকার: ফলি আ ডিউ’। প্রেম দিবস উপলক্ষে মুক্তি পেল ছবির ফার্স্ট লুক। জোকারের চরিত্রে ওয়াকুইন ফিনিক্স, হার্লে কুইনের চরিত্রে পপ সঙ্গীতশিল্পী লেডি গাগা। একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা। চোখেমুখে কিছুটা বিস্ময় মিশ্রিত সম্ভ্রম, বাকিটা প্রেমের উন্মাদনা। ছবির ফার্স্ট লুকেই ঝড় সমাজমাধ্যমে।

ডিসি কমিক্‌সের অন্যতম জনপ্রিয় চরিত্র আর্থার ফ্লেক ওরফে জোকার। জটিল অথচ আবেগপ্রবণ মনস্তত্ত্বের কারণে কমিক্‌সপ্রেমীদের অন্যতম প্রিয় চরিত্র জোকার। কমিক্‌স বইয়ের পাতা থেকে এর আগেও একাধিক বার বড় পর্দায় উঠে এসেছে এই চরিত্র। জোকারের চরিত্রে অভিনয় করেছেন জারেড লেটো, হিথ লেজারের মতো অভিনেতারা। ২০১৯ সালে টড ফিলিপস পরিচালিত ছবিতে জোকারের চরিত্রে অভিনয় করেন ওয়াকুইন ফিনিক্স। বিশ্ব জুড়ে ছবির সাফল্যের পর সিক্যুয়েল ঘোষণা করেন পরিচালক। হার্লে কুইনের চরিত্রের জন্য বাছা হয় ‘আ স্টার ইজ় বর্ন’ খ্যাত লেডি গাগাকে। এর আগে এই চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন মার্গো রবি। ‘সুইসাইড স্কোয়াড’ ফ্র্যাঞ্চাইজ়ি ও ‘হার্লে কুইন: বার্ডস অফ প্রে’ ছবিতে হার্লে কুইনের চরিত্রে দেখা গিয়েছিল ‘দ্য উল্ফ অব ওয়াল স্ট্রিট’ খ্যাত অভিনেত্রীকে।

টড ফিলিপস পরিচালিত ‘জোকার’ ফ্র্যাঞ্চাইজ়িতে হার্লে কুইন হিসাবে দেখা যেতে চলেছে লেডি গাগাকে। উক্ত চরিত্রকে যে পর্যায়ে নিয়ে গিয়েছিলেন মার্গো রবি, তাতে লেডি গাগার থেকে অনুরাগীদের আশা কিছু কম নয়। তবে, ‘জোকার: ফলি আ ডিউ’ ছবির ফার্স্ট লুক দেখে অনুরাগীদের বিশ্বাস, হতাশ করবেন না ওয়াকুইন ফিনিক্স ও লেডি গাগার জুটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Joker Joker 2 hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE