Advertisement
১৭ মে ২০২৪
Leonardo DiCaprio

সঙ্গিনীর স্তনযুগল আড়াল করছে সমুদ্রের ঢেউ, সে দিকেই আঙুল তুলে দেখাচ্ছেন লিওনার্দো!

ছবিটি ঘুরছে সমাজমাধ্যমে। দেখে তাজ্জব অনুরাগীরা। তবে কি জিজিকে ছেড়ে আবার নতুন কোনও নারীতে মজলেন? জল্পনা তুঙ্গে ।

ইদানীং রাখঢাক না রেখেই অভিসারে যাচ্ছেন লিও, তবে খানিকটা হলেও আড়াল রাখছেন— এ কথাও সত্যি।

ইদানীং রাখঢাক না রেখেই অভিসারে যাচ্ছেন লিও, তবে খানিকটা হলেও আড়াল রাখছেন— এ কথাও সত্যি। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৬:৩৩
Share: Save:

মায়ামিতে সমুদ্রস্নানে লিওনার্দো ডিক্যাপ্রিও। পাশে বাদামি চুলের এক যুবতী। জলকেলিতে মত্ত। গায়ে সুতোটিও নেই তাঁর। জলোচ্ছ্বাস এসে ভেঙে পড়ছে অনাবৃত স্তনের উপর। সেটুকুই আবরণ। ডুব দিয়ে মাথা তুলেছেন তিনি, তাই ঊর্ধ্বাঙ্গের প্রতিটি খাঁজ স্পষ্ট। ঈষৎ লজ্জায় মুখ ঢেকে হাসছেন তিনি। তবে কারণ রয়েছে পাশেই।

দেখা যায়, তাঁর অনাবৃত স্তনের দিকে আঙুল তুলে দেখাচ্ছেন ‘টাইটানিক’-এর তারকা। শরীরের বেশির ভাগ অংশই তাঁর জলে ডুবে, মাথা আর কব্জিটুকু ভাসিয়ে রেখেছেন দৃষ্টি আকর্ষণ করতে।

ছবিটি ঘুরছে সমাজমাধ্যমে। দেখে তাজ্জব অনুরাগীরা। তবে কি জিজিকে ছেড়ে আবার নতুন কোনও নারীতে মজলেন? জল্পনা তুঙ্গে ।

তবে কিছু বর্ষীয়ান ভক্তই আলোকপাত করলেন, জানালেন এ ছবি ১০ বছর আগের। সে বার স্নান করতে নেমেছিলেন লিও আর তাঁর সহ অভিনেতা জোনাহ হিল। তাঁরা সাঁতার দিতে দিতে জলের মধ্যেই পেয়ে যান সেই অনাবৃত নারীকে। তাঁর সঙ্গে পোজ় দিয়ে ছবি তোলেন। সেই তরুণী তাঁদের পূর্বপরিচিত নন বলেই জানা যায়।

বর্তমানে জিজি হাদিদের প্রেমে মজে ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর নায়ক। এখানে-সেখানে যুবতী প্রেমিকাকে নিয়ে উড়ে যাচ্ছেন তিনি। প্রণয় যখন জমে উঠেছে, তার মধ্যেই হঠাৎ ভাইরাল পুরনো ছবি চমকে দিয়েছিল নেটাগরিকদের।

জিজি হাদিদের প্রেমে মজে ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর নায়ক, তার মধ্যে হঠাৎ ভাইরাল সেই ছবি চমকে দিয়েছিল নেটাগরিকদের।

জিজি হাদিদের প্রেমে মজে ‘ক্যাচ মি ইফ ইউ ক্যান’-এর নায়ক, তার মধ্যে হঠাৎ ভাইরাল সেই ছবি চমকে দিয়েছিল নেটাগরিকদের। ফাইল চিত্র

সম্প্রতি নিউ ইয়র্ক শহরের এক রেস্তরাঁ থেকে বেরোতে দেখা গিয়েছে লিও আর জিজিকে। তবে আলাদা আলাদা। ঘনিষ্ঠতা তো আগে থেকে ছিলই। তবে সেপ্টেম্বর মাস থেকেই প্রেম করছেন দু’টিতে, এমনই অনুমান সকলের। ইদানীং রাখঢাক না রেখেই অভিসারে যাচ্ছেন দু’জনে। তবে খানিকটা হলেও আড়াল রাখছেন— এ কথাও সত্যি। না হলে কি আর নৈশভোজে গিয়ে যে যার মতো বেরিয়ে আসেন তাঁরা?

লিওকে দেখা যায় তাঁর এক বন্ধুর সঙ্গে। আলোকচিত্রীরা ছেঁকে ধরার আগেই তাঁরা দ্রুত রেস্তরাঁ থেকে বেরিয়ে গাড়িতে উঠে যান। অন্য দিকে তার কিছু ক্ষণ পরই নীল স্কার্ফে মুখ ঢেকে জিজি বেরিয়ে আসেন ভিতর থেকে। তবে অনুরাগীদের নজর এড়ানো যে সহজ নয়, তা বোঝা গেল এর পরই! খবর চাউর হতে বেশি সময় লাগেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leonardo DiCaprio
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE