Advertisement
১৯ মে ২০২৪
Megan Fox

মেগানের বুকে কোকেন! সেখান থেকেই নাকে নিয়ে ‘ভূত’ দেখালেন মেশিন গান কেলি

তিন সন্তানের মা মেগান। ২০২০ সাল থেকে প্রেম করার চলতি বছর জানুয়ারিতে ৩২ বছরের কেলির বাগ্‌দত্তা হয়েছেন তিনি। একসঙ্গে প্রথম হ্যালোউইনে একটু চমকে দিতে চেয়েছিলেন।

মেগান-কেলির দাবি, কোকেন ছিল না ওটা। মিছিমিছি, সাদা পাউডার।

মেগান-কেলির দাবি, কোকেন ছিল না ওটা। মিছিমিছি, সাদা পাউডার। -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৮:০১
Share: Save:

হ্যালোউইনে কিম্ভূত সাজের আসরে সত্যি ‘ভূত’-এর আতঙ্ক ছড়ালেন হলিউডের তারকা জুটি। হলিউডের জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেগান ফক্স অবশ্য ভূত সাজেননি। ছদ্মবেশ নিলেন পামেলা অ্যান্ডারসনের। বক্ষযুগলে তুলি বুলিয়ে হাতে চাবুক নিয়ে হাঁটছিলেনও পামেলার ঢঙে। তবে সঙ্গী মেশিন গান কেলির সাজ আরও এক-কাঠি উপরে। পামেলার পাশে টমি লি হতে গিয়ে এক কাণ্ড করে বসলেন র‍্যাপ-তারকা। পামেলা-বেশী মেগানের বুকের খাঁজে ঢেলে দিলেন কোকেন। তার পর টানলেন সেখান থেকেই। সেই ছবি ভাইরাল হয়ে ঘুরছিল সমাজমাধ্যমে। তাঁদের সাজ দেখে তারিফ করার বদলে বিরক্ত হলেন অধিকাংশই। মন্তব্য ভেসে এল, “ছেলেমেয়েদের এই শেখাচ্ছেন বুঝি?”

যদিও মেগান-কেলির দাবি, কোকেন ছিল না ওটা। মিছিমিছি, সাদা পাউডার। জানা যায়, হ্যালোউইনে ভূত সাজার বদলে নতুন ফন্দি এঁটেছিলেন হবু স্বামী-স্ত্রী। তবে, হাসানোর বদলে আতঙ্ক ছড়িয়ে ফেললেন।

কেউ বললেন, “প্রকাশ্যে মাদক দেখিয়ে সমাজকে অধঃপাতে নিয়ে যাচ্ছেন আপনারা।” আবার কেউ হতাশা প্রকাশ করে কটাক্ষ ছুড়লেন কেলির প্রতি, “গান গাইলে পারেন তো এর চেয়ে? মাদক নিচ্ছেন কেন?” প্রতিক্রিয়ায় কেলি জানান, সবটাই নকল। তাতেও খেপে ওঠেন অনেকেই। তাঁদের দাবি, “নকল হলেও এ ধরনের পোস্ট প্ররোচনামূলক।” কেউ কেউ বললেন, “তোমাদের বাচ্চাদের জন্যও তো খারাপ, ওরা কী শিখবে?”

অনুসরণকারীরা এর পর দুষলেন ৩৬ বছরের মেগানকেও। ‘ট্রান্সফরমার্স’ অভিনেত্রীকে খোঁচা দিয়ে বললেন, “মা হয়ে মাদক গায়ে মেখে ঘুরছ?” কিংবা, “তুমি না মা?” এ ধরণের কথাও শুনতে হল। তবে পরোয়া করলেন না তিন সন্তানের মা মেগান। ২০২০ সাল থেকে প্রেম করার চলতি বছর জানুয়ারিতে ৩২ বছরের কেলির বাগ্‌দত্তা হয়েছেন তিনি। একসঙ্গে প্রথম হ্যালোউইনে তাই একটু চমকে দিতে চেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Megan Fox
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE