Advertisement
১৮ মে ২০২৪
madhuri dixit

Madhuri Dixit: দু’বছর পর কেন চুল কাটলেন মাধুরীর ছেলে?

সেলুনে বসে চুল কাটছেন রায়ান। লম্বা কালো চুল মুহূর্তের মধ্যে আলগা হয়ে যাচ্ছে রায়ানের মাথা থেকে। জানা যাচ্ছে,দু’বছর ধরে চুল কাটেননি রায়ান।

দুই ছেলে এবং স্বামীর সঙ্গে মাধুরী

দুই ছেলে এবং স্বামীর সঙ্গে মাধুরী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২১ ২০:৪৭
Share: Save:

জাতীয় ক্যানসার দিবসে ছেলের কাজ দেখে গর্বিত মাধুরী দীক্ষিত। মারণ রোগাক্রান্ত মানুষদের দান করার জন্য নিজের চুল কেটে ফেললেন মাধুরীর ছোট ছেলে রায়ান। রবিবার রায়ানের চুল কাটার একটি ভিডিয়ো পোস্ট করেন মাধুরী। সঙ্গে তাঁর উদ্দেশ্যে দু’কথা লিখলেন অভিনেত্রী।

মাধুরীর পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, সেলুনে বসে চুল কাটছেন রায়ান। লম্বা কালো চুল মুহূর্তের মধ্যে আলগা হয়ে যাচ্ছে রায়ানের মাথা থেকে। পাশে‘ধক ধক গার্ল’-এর লেখা থেকে জানা যাচ্ছে,দু’বছর ধরে চুল কাটেননি রায়ান। চুল বড় করতে চেয়েছিলেন তারকা-সন্তান। কিন্তু তাঁর আশপাশের একাধিক মানুষকে তিনি দেখেছেন, যাঁরা কেমোথেরাপির প্রভাবে যন্ত্রণা পাচ্ছেন। মাধুরীর কথায়,‘কঠিন সেই যাত্রার পর নিজেদের চুল হারিয়েছেন তাঁরা। এ সব দেখে আমার ছেলের মন কেঁদে উঠেছে বার বার। তাই এত বছর পর সেই সব মানুষকে দান করার জন্য চুল কেটে ফেলল রায়ান। অভিভাবক হিসাবে আমরাগর্বিত।’

রায়ানের এই ভিডিয়োর মন্তব্য বাক্সে একাধিক বলি তারকা মাধুরী-পুত্রের এই কাজের প্রশংসা করেছেন। সেই তালিকার মধ্যে রয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি, দিয়া মির্জা, পরিচালক ফারহা খান প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

madhuri dixit Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE