Advertisement
১৯ মে ২০২৪
Pop Queen Madonna is sick

বমি বন্ধ হচ্ছে না ম্যাডোনার, শয্যাশায়ী, আবার কি ভর্তি করাতে হবে হাসপাতালে?

গত শনিবার হঠাৎ করেই সংজ্ঞা হারান। ম্যাডোনাকে ভর্তি করানো হয় নিউ ইয়র্ক সিটি হাসপাতালে। অবস্থা এতটাই গুরুতর হয়ে গিয়েছিল যে, তাঁকে আইসিইউতে স্থানান্তর করাতে হয়।

Madonna too sick to get out of bed, vomiting uncontrollably since hospital release

ম্যাডোনা। ছবি—সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ০৭:৪২
Share: Save:

এখনও রোগের সঙ্গে পাঞ্জা লড়ছেন। হাসপাতাল থেকে ছাড়া পেলেও সুস্থ হননি পপ তারকা ম্যাডোনা। সমানে বমি করে চলেছেন। ঘনিষ্ঠ সূত্রে খবর, ৬৪ বছরের গায়িকা তাঁর নিউ ইয়র্কের বাড়িতে শয্যাশায়ী।

গত শনিবার হঠাৎ করেই সংজ্ঞা হারান তিনি। ম্যাডোনাকে ভর্তি করানো হয় নিউ ইয়র্ক সিটি হাসপাতালে। অবস্থা এতটাই গুরুতর হয়ে গিয়েছিল যে, তাঁকে আইসিইউতে স্থানান্তর করাতে হয়। ম্যাডোনার ম্যানেজার গাই ওজ়ারি সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন সেই খবর। তিনি আরও জানান, অসুস্থতার জন্য নিজের অনুষ্ঠানও বাতিল করতে বাধ্য হয়েছেন পপ তারকা।

গত ২৪ জুন ম্যাডোনার গুরুতর এক জীবাণু সংক্রমণ হয়। হাসপাতালের আইসিইউতে চিকিৎসা চলার পর কিছুটা স্থিতিশীল ছিলেন গায়িকা। চিকিৎসায় সাড়াও দিয়েছেন। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে এখনও বেশ খানিকটা সময় লাগবে তাঁর। শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই আগামী ট্যুরও বাতিল করা হয়েছে ম্যাডোনার টিমের তরফে। তবে গায়িকা সুস্থ হয়ে উঠলেই ট্যুরের নতুন তারিখ ও টিকিট সংক্রান্ত তথ্য জানানোর আশ্বাসও দিয়েছেন গাই ওজ়ারি।

আগামী জুলাই মাস থেকে ‘ওয়ার্ল্ড ট্যুর’-এ যাওয়ার কথা ম্যাডোনার। আমেরিকা, ব্রিটেনের একাধিক শহর হয়ে আমস্টারডামে শেষ হওয়ার কথা ‘সেলিব্রেশন ট্যুর’-এর। ট্যুরের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন পপ তারকা। একাধিক ছবিও সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন তিনি। তবে সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত মঞ্চে ফেরা হবে না গায়িকার। ইতিমধ্যে বাড়িতেও তাঁর স্বাস্থ্যের অবনতি হচ্ছে। বিছানা থেকে উঠতেই পারছেন না। আবার তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হবে কি না, সেই আশঙ্কাও করছেন নিকটজনেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madonna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE