Advertisement
২২ মে ২০২৪
Bollywood Gossip

অনুষ্ঠানের দিনেও পাশে নেই অর্জুন, অভিমানের পাহাড় জমছে মালাইকার মনে!

প্রায় পাঁচ বছরের প্রেম অর্জুন কপূর ও মালাইকা অরোরার। সেই সম্পর্কেই নাকি চিড় ধরেছেন। গত মাস থেকে বলিপাড়া সরগরম অর্জুন ও মালাইকার সম্পর্কের জল্পনাতেই।

Malaika Arora shares yet another cryptic post amid breakup rumors with Arjun Kapoor

মালাইকা-অর্জুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ১৫:৩১
Share: Save:

গত মাস থেকে বলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে একটাই গুঞ্জন। মালাইকা অরোরা ও অর্জুন কপূরের সম্পর্কে নাকি চিড় ধরেছে। শুধু তাই-ই নয়, অগস্টের শেষের দিকে খবর মেলে, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি সমাজমাধ্যমের প্রভাবী কুশা কপিলার প্রেমে পড়েছেন বনি কপূরের পুত্র। যদিও সেই জল্পনায় জল ঢেলেছেন কুশা নিজেই। তবে এই সব কানাঘুষোর মাঝেই অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতেই সম্পর্কের সমীকরণ নিয়ে আরও বাড়তে থাকে সন্দেহ। এক সপ্তাহান্তে মালাইকাকে সঙ্গে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন বনি-পুত্র। সেই রাতেই ডিনার ডেটেও দেখা যায় যুগলকে। তবে দু’বেলা ডেটে গিয়েও নাকি ঝামেলা মেটেনি অর্জুন ও মালাইকার। মালাইকার সমাজমাধ্যমের দেওয়ালে ফের মিলল সেই ইঙ্গিত।

মালাইকার ইনস্টাগ্রাম স্টোরি।

মালাইকার ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: সংগৃহীত।

চলতি বছরে নিজের পরিবারের সঙ্গে ‘ওনাম’ উৎসব উদ্‌যাপন করেন মালাইকা। সেখানেও উপস্থিত ছিলেন না অর্জুন। গত বেশ কিছু দিন ধরে এক ফ্রেমেও দেখা যায়নি যুগলকে। সম্প্রতি ইনস্টগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন মালাইকা, যার সারবত্তা, ‘‘আপনি এক নারীর সঙ্গে যে ব্যবহার করবেন, আপনার প্রতি তাঁর ব্যবহারেও সেই ছাপই দেখা যাবে।’’ তবে কি পরোক্ষে অর্জুনকে নিশানা করেই এই পোস্ট করেছেন মালাইকা? এর আগেও ইনস্টাগ্রাম স্টোরিতে ইঙ্গিতবাহী পোস্ট শেয়ার করেছেন মালাইকা। তেমন এক পোস্টে লেখা ছিল, ‘‘সাহসের সঙ্গে নিজের জীবনযাপন করতে হবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস রাখতে হবে। যাঁরা পাশে থাকার, তাঁরা তোমার পাশেই থাকবেন।’’ মালাইকার ওই পোস্ট দেখে অনুরাগীদের ধারণা হয়েছিল, সরাসরি এখনও মুখ না খুললেও পরোক্ষ ভাবে অর্জুনের সঙ্গে বিচ্ছেদের প্রসঙ্গেই এমন পোস্ট করেছেন তিনি।

১৯৯৮ সালে মাত্র ২৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। পাত্র যে-সে নন, আরবাজ় খান। সলমন খানের ভাইয়ের সঙ্গে প্রায় ১৮ বছর চুটিয়ে সংসার করেছেন মালাইকা। বড় করেছেন এক সন্তানকে। পাশাপাশি, সামলেছেন নিজের পেশাগত জীবনও। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ় ও মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে তাঁর সমীকরণ তত দিনে বলিপাড়ার অন্দরের ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালে শেষ পর্যন্ত সমাজমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা ও অর্জুন। তার পর মাঝেমধ্যেই নিজেদের সম্পর্ক নিয়ে একাধিক সাক্ষাৎকারে মুখ খুলেছেন যুগল। সমাজমাধ্যমের পাতায় রেখেছেন নিজেদের প্রেমের ছাপ। এমনকি, সম্প্রতি নাকি বিয়ে করা নিয়েও ভাবনাচিন্তা করছিলেন তাঁরা। তার মাঝেই বলিপাড়ায় যুগলের বিচ্ছেদের কানাঘুষো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE