Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Malaika Arora

ছেলে কৌমার্য হারিয়েছেন কবে! প্রশ্ন মায়ের, পাল্টা আরহানের উত্তরে হতবাক মালাইকা

ছেলে কবে কৌমার্য হারিয়েছেন, মালাইকার এমন প্রশ্নের উত্তরে কী বললেন আরহান, যা শুনে বাক্‌রুদ্ধ অভিনেত্রী।

Malaika Arora son arhaan about when he loses virginity

(বাঁ দিকে) আরহান খান। মালাইকা অরোরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৪ ১৪:১৪
Share: Save:

বাবা-মা দু’জনেই তারকা। স্বাভাবিক ভাবেই ক্যামেরার সামনে বড় হয়ে ওঠা। সম্প্রতি নিজের পডকাস্ট শো নিয়ে হাজির হয়েছেন আরহান খান। শোয়ের নাম ‘ডাম্ব বিরিয়ানি’। ৬ এপিসোডের এই শোয়ে আরহানের পাশে রয়েছেন তাঁর দুই বন্ধু, দেব রিয়ানি এবং আরুশ বর্মা। তিন বন্ধুর ব্যক্তিগত জীবনের পাশাপাশি খান পরিবারের সদস্যদেরও দেখা যাবে এই শোয়ে। প্রথম পর্বের অতিথি ছিলেন আরহানের বাবা আরবাজ় খান ও কাকা সোহেল খান। দ্বিতীয় পর্বে ছেলের শোয়ে আসছেন মা মালাইকা আরোরা। সেখানেই ছেলের কৌমার্য নিয়ে প্রশ্ন তোলেন অভিনেত্রী। সরাসরি জানতে চান, কবে ছেলে তাঁর কৌমার্য হারিয়েছেন? তারই পাল্টা জবাব এল আরহানের তরফে। তাতেই প্রায় বাক্‌রুদ্ধ অভিনেত্রী।

১৯ বছরের দাম্পত্য জীবন। ২০১৬ সালে বিচ্ছেদ হয় আরবাজ়-মালাইকার। এই মুহূর্তে রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেতা। অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকাও। দু’জনেই তাঁদের জীবনে এগিয়েছেন। যদিও সন্তান আরহানের দায়িত্ব ভাগাভাগি করে নিয়েছেন তাঁরা। ছেলের কারণে যোগাযোগ হয় তাঁদের। সম্প্রতি ছেলের শোয়ের কারণে একসঙ্গে খেতেও যান তাঁরা। ছেলের শোয়ে কোনও রাখঢাক না রেখে খোলামেলা ভাবেই কথা বলেন আরবাজ়। সম্প্রতি মালাইকার সঙ্গে দ্বিতীয় পর্বের প্রোমো এসেছে প্রকাশ্যে। সেখানেই ছেলে কৌমার্য নিয়ে প্রশ্ন করতেই পাল্টা মায়ের দ্বিতীয় বিয়ে কবে হচ্ছে, জিজ্ঞেস করে বসেন আরহান। এমনিতেই আরবাজ়ের দ্বিতীয় বিয়ের পর থেকেই চর্চায় অর্জুন-মালাইকার বিয়ের জল্পনা। যদিও বিয়ের প্রসঙ্গ বরাবরই এড়িয়ে গিয়েছেন তাঁরা। এ বার ছেলের দিক থেকে একই প্রশ্নের মুখে পড়ে খানিক হতবাক হয়ে যান অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Malaika arora son Arhaan Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE