Advertisement
১৮ মে ২০২৪
Michael Jackson Biopic

মাইকেলের চরিত্রে চূড়ান্ত অভিনেতা, ফেডোরা হ্যাট পরছেন ভাইপো জাফর জ্যাকসন

তৈরি হচ্ছে প্রয়াত ‘কিং অফ পপ’-এর বায়োপিক। মাইকেল জ্যাকসনের চরিত্রে চূড়ান্ত এমজের ভাইপো জাফর জ্যাকসন।

Photograph of Michael Jackson and his nephew Jaafar Jackson.

‘মাইকেল’-এ ফেডোরা হ্যাট পরছেন পপ সম্রাটের ভাইপো জাফর জ্যাকসন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৮:২৮
Share: Save:

‘কিং অফ পপ’। তিনি মাইকেল জ্যাকসন। রুপোলি পর্দায় ফিরছেন তিনি। প্রয়াত পপ সম্রাটের জীবন অবলম্বনে হলিউডে তৈরি হচ্ছে বায়োপিক। ছবির নাম ‘মাইকেল’। লায়ন্সগেট প্রযোজিত এই ছবিতে মাইকেল জ্যাকসনের চরিত্রে অভিনয় করতে চলেছেন তাঁর ভাইপো জাফর জ্যাকসন। সমাজমাধ্যমে জাফরের মুনওয়াকের একটি ছবি শেয়ার করে ঘোষণা করলেন ছবির পরিচালক আন্তোয়েন ফুকওয়া।

হলিউডের কিংবদন্তি পপ তারকার জীবন নিয়ে সাধারণ মানুষের উৎসাহ ও কৌতূহল অন্তহীন। শিল্পীসত্তা থেকে তাঁর ব্যক্তিগত জীবনের একাধিক বিতর্ক— মাইকেলের জীবনের সবথেকে চর্চিত দিকগুলি নিয়ে তৈরি হবে তাঁর বায়োপিক। এ কথা আগেই ঘোষণা করেছিলেন ছবির নির্মাতারা। এ বার মাইকেলের চরিত্রে তাঁর ভাইপো জাফর জ্যাকসনকে চূড়ান্ত করার খবর প্রকাশ ছবি নিয়ে উত্তেজনা আরও কয়েক গুণ বাড়িয়ে দিলেন ‘মাইকেল’-এর অন্যতম প্রযোজক গ্রাহাম কিং। ব্রিটিশ রক ব্যান্ড ‘কুইন’-এর ফ্রন্টম্যান ফ্রেডি মারকিউরির জীবন অবলম্বনে তৈরি অস্কার মনোনীত ছবি ‘বোহেমিয়ান র‌্যাপসডি’র নেপথ্যে ছিলেন তিনিই। জাফরকে মাইকেলের চরিত্রে চূড়ান্ত করা নিয়ে গ্রাহাম জানান, গোটা দুনিয়া জুড়ে মাইকেলের চরিত্রের জন্য অভিনেতার খোঁজ করা হলেও জাফরের মতো তাতে প্রাণ ঢালতে পারেননি কেউই। বছর দুয়েক আগে জাফরের সঙ্গে দেখা করেই তাঁর মনে হয়েছিল, যদি মাইকেলের চরিত্র কেউ ফুটিয়ে তুলতে পারেন, তা হলে তা একমাত্র জাফরই।

ছেলের চরিত্রে অভিনয় করতে চলেছেন তাঁর নাতি। খুশি মাইকেল জ্যাকসনের মা ক্যাথরিন জ্যাকসন। জাফর যে জ্যাকসন পরিবারের ঐতিহ্যকে বজায় রেখে ও তাকে বহন করে নিয়ে চলেছে, তাতে গর্বিত ক্যাথরিন। সম্প্রতি ২০১৯ সালে ‘গট মি সিঙ্গিং’ গানের মাধ্যমে পপ দুনিয়ায় পা রেখেছেন জার্মেইন জ্যাকসনের ছেলে জাফর। এ বার বড় পর্দায় আত্মপ্রকাশের অপেক্ষা। সব কিছু চূড়ান্ত হয়ে গেলে চলতি বছর থেকেই শুরু হবে ছবির কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Michael Jackson Jaafar Jackson hollywood biopic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE