Advertisement
০৩ মে ২০২৪
Shahid kapoor

বাগ্‌দানের পর শাহিদের বাড়িতে পা রেখেই প্রথম কী প্রশ্ন করেছিলেন মীরা? শুনলে অবাক হবেন

নিজের বাড়ি এবং আশপাশ ঘুরিয়ে দেখাচ্ছিলেন ‘হায়দার’ অভিনেতা। অবাক হয়ে শুনলেন মীরার প্রশ্ন। তবে শুনেই হেসে ফেলেছিলেন শাহিদ। মনে মনে সংকল্প করে নেন তখনই।

হবু স্বামীকে প্রথম কী প্রশ্ন করেছিলেন মীরা?

হবু স্বামীকে প্রথম কী প্রশ্ন করেছিলেন মীরা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৯:০১
Share: Save:

বলিউডের কিছু কিছু প্রেম রূপকথার মতো। যেমন, শাহিদ কপূর এবং মীরা রাজপুতের সম্পর্ক। তাঁদের রসায়নে মুগ্ধ অনুরাগীরা। বন্ধুর মতো দাম্পত্য উপভোগ করছেন জুটিতে। শুরু থেকেই কি ছিল এমন বোঝাপড়া? তাঁদের বিয়ের আগের এক মজাদার কাহিনিতে স্পষ্ট হতে পারে সেই চিত্র।

বাগ্‌দান বা রোকা অনুষ্ঠানের পরে শাহিদের বাড়িতে গিয়েছিলেন মীরা। হবু স্বামীকে প্রথম যে প্রশ্নটি করেছিলেন তিনি, শুনলে চমকে যাবেন। সে বার মীরাকে নিজের বাড়ি এবং আশপাশ ঘুরিয়ে দেখাচ্ছিলেন ‘হায়দার’ অভিনেতা। অবাক হয়ে শুনলেন মীরার প্রশ্ন। তবে শুনেই হেসে ফেলেছিলেন শাহিদ। মনে মনে সঙ্কল্প করে নেন তখনই।

মীরার কথায়, “তখন শাহিদ এবং আমার বাগ্‌দান হয়ে গিয়েছে। ও আমাকে বাড়ির ভিতরে নিয়ে যাচ্ছিল। মনে আছে, প্রথমেই টের পেলাম অস্বস্তিটা। ওকে জিজ্ঞেস করলাম, ‘জুতো কোথায় রাখব?’’’ এর পরই তাড়াতাড়ি জুতো রাখার আলমারি তৈরি করান শাহিদ। মীরাও খুব খুশি। জানান, সব ক’টি জুতো সুন্দর ভাবে সাজিয়ে রাখা গিয়েছিল সেখানে। দেখাও যাচ্ছিল, কোনওটি খুঁজে পেতে অসুবিধা হয়নি।

২০১৫ সালের ৭ জুলাই। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ কয়েক জন বন্ধুর উপস্থিতিতে ছোট্ট অনুষ্ঠান করে বিয়ে সেরেছিলেন মীরা এবং শাহিদ। কন্যা মিশা এবং ছেলে জৈনকে নিয়ে সুখে সংসার করছেন দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahid kapoor Mira Rajput Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE