Advertisement
০৬ মে ২০২৪
Mrunal Thakur

দু’চোখ লাল, গাল বেয়ে পড়ছে অশ্রুধারা, কেন এমন ছবি তুলেছিলেন হৃতিক রোশনের নায়িকা

অন্য অনেকের মতোই ম্রুণালের ঠাকুরের জীবনে খারাপ সময় এসেছে। তবে তিনি লুকোতে চান না, মিথ্যাও বলতে পারেন না। অভিনেত্রীর দাবি, যে মুহূর্তে যা সত্যি তা-ই তুলে ধরেছেন।

Mrunal Thakur reveals reason behind her crying photo

নিজের কান্নার ছবি সর্বসমক্ষে প্রকাশ করে এতটুকুও লজ্জিত হননি ম্রুণাল। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ২১:৩০
Share: Save:

কান্নায় ভেঙে পড়েছেন ম্রুণাল ঠাকুর— এমন একটি ছবি কিছু দিন আগেই ছড়িয়ে পড়েছিল চারদিকে। পোস্ট করেছিলেন ম্রুণাল নিজেই। উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুরাগীরা। কী হল তাঁর? ম্রুণাল জানান, এ রকমই ভেঙেচুরে আছেন ভিতরে, তাই আসল ছবিটিই দিলেন। যন্ত্রণা চেপে রাখা কোনও কাজের কথা নয় বলেই তাঁর মত। সম্প্রতি প্রশ্নের মুখে পড়ে আরও এক বার ব্যাখ্যা দিলেন সে দিনের কাণ্ডের।

এক সাক্ষাৎকারে ম্রুণাল জানালেন, ছবিটি তিনি পোস্ট করেছিলেন বর্তমান প্রজন্মকে এ কথা জানাতে চেয়ে যে, অভিনেতাদের জীবন শুধুমাত্র অবসরযাপন আর খুশির মুহূর্ত দিয়ে সাজানো নয়। স্বীকার করলেন তাঁর দুর্বলতা। সাফ জানালেন, মিথ্যা বলতে পারেন না। যে মুহূর্তে যা সত্যি তা-ই তুলে ধরেছেন।

ম্রুণালের কথায়, “আজকের যে প্রজন্ম সমাজমাধ্যমে মগ্ন হয়ে আছে, তারা ভাবে, আমরা (অভিনেতা-অভিনেত্রীরা) কোথাও ছুটি কাটাচ্ছি বা সব সময় খুব খুশি আছি। ব্যাপারটা একেবারেই তা নয়। আমাদের জীবনেও কঠিন সময় যায়, সুখ-দুঃখ থাকে।” ‘সুপার ৩০’-র অভিনেত্রী নতুন প্রজন্মকে এই বার্তা দিতে চান যে, একজন সফল অভিনেতা হয়ে ওঠার পিছনে অনেক পরিশ্রম ও কঠিন সংগ্রাম থাকে।

যাঁরা নতুন পা রাখতে চলেছেন অভিনয় জগতে, তাঁদের উদ্দেশে ম্রুণাল বলেন, “কঠিন পরিশ্রম করার ব্যাপারে নিশ্চিত হতে হবে এবং হাল ছেড়ে দিলে চলবে না। আমি এমন অনেকের কথা জানি, যারা এক বার- দু’বার চেষ্টা করবার পর হাল ছেড়ে দিয়েছে। অন্য পেশায় চলে গিয়েছে।” গত সপ্তাহে সেই অশ্রুসজল চোখের ছবি পোস্ট করে তিনি লিখেছিলেন, “গতকাল কঠিন ছিল। কিন্তু আজ আমি আরও শক্তিশালী, বুদ্ধিমান এবং সুখী! প্রত্যেকের কাছেই নিজেদের গল্পের পৃষ্ঠা রয়েছে, যেগুলি তারা জোরে জোরে পড়ে না। কিন্তু আমি আমারটা জোরে পড়ার জন্যই বেছে নিচ্ছি। কারণ, হয়তো কারও এই অধ্যায়টা জানা প্রয়োজন। আমি বললে তার কাজে লাগতে পারে।”

অন্য অনেকের মতোই ম্রুণালের জীবনে খারাপ সময় এসেছে। তিনি বলেন, “একটা পর্ব ছিল যখন ‘লভ সোনিয়া’ মুক্তি পায়নি, কারণ কঠিন বিষয়বস্তু ছিল। আমি সেই মুহূর্তে ভেবেছিলাম হাল ছেড়ে দেব। কিন্তু পর মুহূর্তেই ভেবেছিলাম, যদি আমার একশো শতাংশ দিতে না পারি, তা হলে পরে সেটা নিয়ে আমার অনুশোচনা করারও কোনও মানে নেই। তাই সেরাটা দেওয়ার জন্য চেষ্টা করে যেতে হবে।” নিজের কান্নার ছবি সর্বসমক্ষে প্রকাশ করে এতটুকুও লজ্জিত হননি ম্রুণাল। লিখেছিলেন, “মাঝেমাঝে নিজের দুর্বলতা প্রকাশ করা ভাল। এতে যন্ত্রণা লাঘব হয়।”

অভিনেত্রীকে শেষ বার দেখা গিয়েছে অক্ষয় কুমার-ইমরান হাশমি অভিনীত ‘সেলফি’ ছবিতে। অভিনেত্রীর আসন্ন ছবি ‘গুমরাহ’। প্রধান চরিত্রে অভিনয় করেছেন আদিত্য রায় কপূর। আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। এ ছাড়াও ‘নানি ৩০’ নামের এক তেলুগু ছবিতেও শীঘ্রই দেখা যাবে ম্রুণালকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mrunal Thakur Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE