বলিউডের গ্রিক গড হৃতিকের স্ত্রী নাকি হতে চলেছেন ম্রুনাল ঠাকুর! ম্রুনাল কে মনে করতে পারছেন? হ্যাঁ, ঠিকই ধরেছেন। জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’র অভিনেত্রী ম্রুনাল। যাঁকে সবাই ‘বুলবুল’ নামেই বেশি চেনে।

এই ‘বুলবুল’ ম্রুনালই নাকি হতে পারেন হৃতিক রোশনের স্ত্রী। না, অবাক হওয়ার কিছু নেই। স্ত্রী সুজান খানের সঙ্গে ডিভোর্স হয়ে গেলেও, বাস্তবে হৃতিকের ফের বিয়ের কোনও খবর পাওয়া যায়নি। তিনি নিজেও এমন কোনও কথা কোথাও বলেননি।

তাহলে ঘটনাটা কী?

আসলে, ম্রুনাল ঠাকুর হৃতিকের রিল লাইফের সহধর্মিণীর চরিত্রে অভিনয় করতে পারেন বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর মিলেছে।

ডিএনএ-র খবর অনুযায়ী,বিকাশ বহেল পরিচালিত আগামী ছবি ‘সুপার ৩০’-তে একসঙ্গে অভিনয় করতে পারেন হৃত্বিক ও ম্রুনাল। ‘সুপার ৩০’-তে এক জন গণিতজ্ঞের চরিত্রে দেখা যাবে হৃতিক রোশনকে। হৃত্বিকের স্ত্রীর ভূমিকায় ম্রুনালের অভিনয় করার কথা শোনা গেলেও, পরিচালকসরাসরিএ ব্যাপারে কিছু নিশ্চিত করেননি।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

‘সুপার ৩০’-র জন্য নাকি প্রথমে ক্যাটরিনা কইফকে পছন্দ ছিল পরিচালকের। যদিও পরে সেটি জল্পনা বলে উড়িয়ে দিয়েছিলেন বিকাশ। জানা গিয়েছে, হৃতিকের স্ত্রীর চরিত্রটির ছবিতে খুব বেশি সময় অভিনয় করার সুযোগ নেই। তাই কোনও নতুন অভিনেত্রীকেই ছবিতে সুযোগ দেওয়া হতে পারে।

আরও পড়ুন, রোম্যান্টিক হিরো হিসেবে বলিউডে ডেবিউ করছেন প্রভাস?

আরও পড়ুন, ফুকেটে ছুটি কাটাচ্ছেন মন্দিরা, সঙ্গে কে?

পটনার গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবন অবলম্বন করেই এই ছবি তৈরি হতে চলেছে।কী ভাবে তিনি দরিদ্র ঘরের ৩০ জন পড়ুয়াকে প্রতি বছর জয়েন্ট এন্ট্রান্সের জন্য তৈরি করেন সেই কাহিনিও দেখানো হবে ছবিতে।