Advertisement
০২ মে ২০২৪
Nawazuddin Siddiqui

বিবাহবিচ্ছেদ হওয়ার আগেই প্রেমে পড়েছেন নওয়াজ়ের স্ত্রী, বিয়ে ভাঙার পিছনে সেটাই কি কারণ?

বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন নওয়াজ়-আলিয়া। তবে বিচ্ছেদ এখনও হয়নি, তার আগেই প্রেমে পড়লেন অভিনেতার স্ত্রী।

Nawazuddin Siddiqui wife aaliya clarifies her new companion not responsible for separation

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি (বাঁ দিকে)। আলিয়া সিদ্দিকি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুন ২০২৩ ২১:৪৬
Share: Save:

গত বছরের শেষ দিক থেকে শুরু। এখনও পর্যন্ত নিত্য দিনই নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রীর দাম্পত্যকলহের খবরে ছয়লাপ। একাধিক বার তাঁরা আদালতের চক্কর কাটলেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। আদালতে এখনও বিচারাধীন অভিনেতা ও তাঁর স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। অর্থাৎ আইনত, এখনও নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি। তার মধ্যেই আলিয়ার জীবনের নতুন পুরুষ। বিবাহবিচ্ছেদের আগেই প্রেম পড়েছেন অভিনেতার স্ত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া জানান, নওয়াজ়ের সঙ্গে তিক্ততার অধ্যায় ভুলে জীবনে এগোতে চান তিনি। তার দিন কয়েক পরেই এক মধ্যবয়স্ক পুরুষের সঙ্গে ছবি দেন নওয়াজ় পত্নী। ছবিতে বোঝাই যাচ্ছিল দু’জনে একান্তে সময় কাটাচ্ছেন। তার পর থেকেই জল্পনা তবে কি এই পুরুষের কারণে ঘর ভাঙল নওয়াজ়—আলিয়ার! অবশেষে মুখ খুললেন অভিনেতার স্ত্রী।

আলিয়ার জীবনের এই নতুন পুরুষ ইতালির বাসিন্দা। দুবাইয়ে তাঁর সঙ্গে আলাপ আলিয়ার। আলিয়ার কথায়, ‘‘আমার একে অপরকে বহু দিন ধরে চিনি। আমরা বহু দিনের বন্ধুও। ও আমার খেয়াল রাখে, আমার যত্ন নেয়। আমার এই সঙ্গী একজন সত্যিকারের ভদ্রলোক।’’ তবে আলিয়া তাঁর প্রেমিকের পরিচয় এখনই প্রকাশ্যে আনতে নারাজ। তিনি বলেন, ‘‘আমাদের বিবাহবিচ্ছেদের জন্য কোনও ভাবে তিনি দায়ী নন, কারণ আমরা দু’বছর আগেই বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করে ফেলেছিলাম।’’ ২ছেলে মেয়েকে নিয়ে দুবাইতে থাকেন আলিয়া। এ বার নতুন এই সঙ্গীর সঙ্গে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা করেন কি না, তা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE