Advertisement
০২ মে ২০২৪
Salman Khan-Aaliya Siddiqui

শুধুই তারকার স্ত্রী আর নয়, সলমনের শোয়ে এ বার নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন নওয়াজ়-পত্নী

খুব শীঘ্রই ক্যামেরার সামনে দেখা যাবে নওয়াজ়উদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকিকে। তা-ও আবার সলমন খানের শো-তে।

Salman Khan and Aliya Siddiqui

সলমন খান (বাঁ দিকে)। আলিয়া সিদ্দিকি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ জুন ২০২৩ ২০:৪৯
Share: Save:

গত বছর থেকে চর্চায় রয়েছে নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকি। তাঁদের নিত্যদিন দাম্পত্যকলহের খবর ছেয়ে গিয়েছিল বিনোদনের পাতায়। একাধিক বার তাঁরা আদালতের চক্কর কাটলেও এখনও পর্যন্ত সম্পূর্ণ মীমাংসা হয়নি নওয়াজ় ও আলিয়ার গার্হস্থ্য সমস্যার। আদালতে এখনও বিচারাধীন অভিনেতা ও তাঁর স্ত্রীর বিবাহবিচ্ছেদের মামলা। যদিও এখন পর্যন্ত আইনত ভাবে নওয়াজ়উদ্দিন স্ত্রী আলিয়া। তবে আর এই পরিচয়ে বাঁচতে চান না আলিয়া। আইনত ও সামাজিক দু’ভাবে তারকা পত্নীর পরিচয় থেকে নিষ্কৃতী চান আলিয়া। সেই কারণে নয়া পদক্ষেপ নিলেন তিনি। খুব শীঘ্রই ক্যামেরার সামনে দেখা যাবে তাঁকে। তাও আবার সলমন খানের শো-তে।

‘বিগ বস’ ওটিটি-র দ্বিতীয় সিজ়নে প্রতিযোগী হয়ে আসছেন আলিয়া। এ ছাড়াও অনান্য প্রতিযোগীর মধ্যে রয়েছেন তুনিশা শর্মা মৃত্যু মামলায় অভিযুক্ত শিজ়ান খানের বোন ফালাক নাজ়। এ ছাড়াও থাকবেন আকাঙ্ক্ষা পুরী, জিয়া শঙ্কর, পুনীত সুপারস্টার, অবিনাশ সচদেব, সাইরাস ব্রোচার মতো টেলি তারকারা।

‘বিগ বস’-এর মতো শোয়ে সম্মতি প্রসঙ্গে আলিয়া বলেন, ‘‘যখন তোমার ভালবাসার মানুষ তোমাকে অবজ্ঞা করে তখন যেটা করার সেটাই করেছি। আমি অন্দরের কথা সকলকে বলেছি। আমি আমার জীবনে খারাপ দাম্পত্যের এই স্মৃতি মুছে ফেলতে চাই। সেই কারণেই ‘বিগ বস’-এর প্রস্তাবে হ্যাঁ করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE