Advertisement
১৯ মে ২০২৪
Sweta Bhattacharya

‘ক্যামেলিয়া প্রোডাকশন’ প্রযোজিত নতুন সিরিজ়ে মুখ্য চরিত্রে শ্বেতা ভট্টাচার্য! পরিচালক কে?

সিরিয়াল শেষ হয়েছে মাত্র কয়েক দিন হল। এর মধ্যেই নতুন সিরিজ়ের কাজ শুরু করেছেন শ্বেতা ভট্টাচার্য। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ক্যামেলিয়া প্রযোজনা সংস্থার সিরিজ়ে দেখা যাবে তাঁকে।

Sweta Bhattacharjee

শ্বেতা ভট্টাচার্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৩:২২
Share: Save:

সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজ়— নায়িকার ঝুলি পূর্ণ তিন ধরনের কাজেই। ‘প্রজাপতি’ দিয়ে বড় পর্দায় হাতেখড়ি হয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের। তার পর অবশ্য আবার ফিরে গিয়েছিলেন ছোট পর্দার কাজে। সম্প্রতি শেষ হয়েছে ‘সোহাগজল’। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের সাফল্যের পরেই বাংলা সিনেমায় অভিষেক হয় নায়িকার। শোনা যাচ্ছে, ‘সোহাগজল’ শেষ হওয়ার পর পর দু’-দুটি সিরিজ় রয়েছে তাঁর ঝুলিতে। একটি সিরিজ়ের কথা তো ইতিমধ্যেই জেনে ফেলেছেন সবাই। ‘সুরিন্দর ফিল্মস’-এর ওটিটি প্ল্যাটফর্ম ‘আড্ডাটাইমস্‌’-এর জন্য একটি সিরিজ় তৈরি করছেন নতুন পরিচালক মীর ফলক। যে গল্পে মুখ্য চরিত্রে দর্শক দেখবেন ঋতাভরী চক্রবর্তীকে। সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শ্বেতা। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, এই সিরিজ়টি ছাড়া আরও একটি সিরিজ়ে কাজ করার প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী।

চলতি বছরের দুর্গাপুজোয় ‘ক্যামেলিয়া প্রোডাকশন’ আনতে চলেছে ‘ফ্রাইডে’ নামক একটি নতুন ওটিটি প্ল্যাটফর্ম। যে প্ল্যাটফর্মে দেখা যাবে ‘লেডি চ্যাটার্জি’ নামক ছবিটিও। ক্যামেলিয়া প্রযোজিত ওয়েব সিরিজ়েই নাকি এ বার নায়িকা হচ্ছেন শ্বেতা। তবে এখনও কিছু চূড়ান্ত হয়নি। পরিচালনার দায়িত্বে দেখা যেতে পারে অরিন্দম চক্রবর্তীকে। তিনি বেশ কিছু সিরিয়াল পরিচালনা করেছেন। যদিও এই নতুন সিরিজ়ে নায়ক এখনও ঠিক হয়নি। আপাতত ফলকের সিরিজ়ের শুটিং করছেন শ্বেতা।

যদিও এখন নায়িকা খুবই ব্যস্ত। এক দিকে সিরিজ়ের শুটিং চলছে। অন্য দিকে আবার নায়িকার প্রেমিক রুবেল দাসও খুব অসুস্থ। তাই বাড়ি আর বাইরে দুটোই সামলাতে হচ্ছে। মন ভাল নেই নায়িকার। শুটিং করতে গিয়ে দুই গোড়ালি ভেঙে গিয়েছে রুবেলের। ফলে খুবই চিন্তায় রয়েছেন শ্বেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sweta Bhattacharya Tollywood Actress OTT debut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE