Advertisement
০১ মে ২০২৪
Leo

ছবি মুক্তির আগেই প্রেক্ষাগৃহে ভাঙচুর! অনুরাগীদের বিশৃঙ্খলায় মাসুল গুনল বিজয়ের ‘লিও’

চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা দক্ষিণী সুপারস্টার বিজয় থলপতির ছবি ‘লিও’-র। ছবির প্রচার ঝলক মুক্তির অনুষ্ঠানেই প্রেক্ষাগৃহে চূড়ান্ত বিশৃঙ্খলা অনুরাগীদের।

Vijay in Leo.

‘লিও’ ছবিতে বিজয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চেন্নাই শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৫:১৮
Share: Save:

চলতি বছরে দক্ষিণী বিনোদন জগতের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘লিও’। দক্ষিণী সুপারস্টার বিজয় থলপতি অভিনীত এই ছবি মুক্তি পাওয়া কথা চলতি মাসেই। তবে মুক্তির আগেই বিতর্কে জর্জরিত বিজয়ের ‘লিও’। ছবির প্রচার ঝলক মুক্তির অনুষ্ঠানে চেন্নাইয়ের এক প্রেক্ষাগৃহে রীতিমতো ভাঙচুর চালান অনুরাগীরা। তার পর থেকেই প্রশ্নের মুখে নির্ধারিত দিনে ‘লিও’-র মুক্তি। শুধু তাই-ই নয়, কথা ছিল ভোর ৪টে ও ৭টার শো থাকবে ‘লিও’-র। তবে এখন খবর, চেন্নাইয়ের ওই প্রেক্ষাগৃহে বিশৃঙ্খলা সৃষ্টির পরে ওই দুই সময়ের শো বাতিল করেছে তামিলনাড়ু সরকার।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করা ছবি ও ভিডিয়োয় দেখতে পাওয়া যায়, চেন্নাইয়ের এক প্রেক্ষাগৃহে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন অনুরাগীরা। দর্শকাসন ভাঙচুর করার ঘটনার ছবি ও ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই কড়া পদক্ষেপ নেয় তামিলনাড়ু সরকার। সরকারের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়, ‘লিও’-র প্রচার ঝলক মুক্তিকে ঘিরে আর কোনও অনুষ্ঠানের অনুমতি মিলবে না। শুধু তাই-ই নয়, গোটা তামিলনাড়ুতে ‘লিও’ ছবির ভোর ৪টে ও ৭টার শো প্রদর্শনও বাতিল করা হয়েছে সরকারের তরফে। তবে খবর, নির্ধারিত দিন অর্থাৎ ১৯ অক্টোবরই মুক্তি পাচ্ছে বিজয় থলপতির ছবি।

বিজয়ের ‘লিও’ ঘিরে উন্মাদনা তুঙ্গে থাকায় দর্শক ও অনুরাগীদের কথা ভেবে মাদ্রাজ হাইকোর্টে একটি আবেদন দাখিল করে সেভেন স্ক্রিন স্টুডিও প্রোডাকশন। তামিলনাড়ুতে মুক্তির দিন ভোর ৪টেয় ছবি প্রদর্শনের আর্জি জানান স্টুডিয়ো কর্তৃপক্ষ। তবে প্রেক্ষাগৃহে বিশৃঙ্খলার ঘটনা প্রকাশ্যে আসার পরে মঙ্গলবার ভোর ৪টের শোয়ের আবেদনে আর অনুমতি দেননি বিচারপতি। তবে আদালত তামিলনাড়ু সরকারকে ছবিটির সকাল ৭টার শো প্রদর্শনের অনুমতি না দেওয়ার সিদ্ধান্ত পুনর্বিবেচনার নির্দেশও দিয়েছে। যদিও বুধবার সমাজমাধ্যমের পাতা থেকে খবর পাওয়া যায়, ‘লিও’-র সকাল ৭টার শোয়ের জন্য অনুমতি দেওয়া হয়নি সরকারের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leo Vijay Thalapathy Sanjay Dutt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE